×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

মুর্শিদাবাদের সুতিতে পথ দুর্ঘটনায় নিহত ২ মহিলা-সহ ৩, আহত অনেকে

নিজস্ব সংবাদদাতা
সুতি ১১ জানুয়ারি ২০২১ ১২:২৯
দুর্ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার পুলিশের। নিজস্ব চিত্র

দুর্ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার পুলিশের। নিজস্ব চিত্র

মুর্শিদাবাদের সুতিতে যন্ত্রচালিত ভ্যানের সঙ্গে গাড়ির ধাক্কায় নিহত ৩ জন। তাঁদের মধ্যে ২ মহিলাও রয়েছেন। দুর্ঘটনায় কয়েক জন আহত। সোমবার সকালে এই দুর্ঘটনাকে ঘিরে চাঞ্চল্য এলাকায়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সোমবার সকালে সুতির আহিরণ হল্টের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যন্ত্রচালিত ভ্যান ধাক্কা মারে গাড়িটিকে। তার জেরে গাড়িটি উল্টে যায়। দুই আরোহীর মৃত্যু হয় ঘটনাস্থলেই। স্থানীয় বাসিন্দারা গাড়ির বাকি আরোহীদের উদ্ধার করেন। ঘটনাস্থলে আসে আহিরণ ফাঁড়ির পুলিশ। আহতদের উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের মধ্যে ২ জনের বাড়ি সুতির বৈষ্ণবডাঙার বাসিন্দা। অন্য এক জন বীরভূমের মুরারইয়ের আমুয়ার বাসিন্দা। ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement



হুগলিতে দুর্ঘটনায় মৃত দম্পতি। নিজস্ব চিত্র

আরও পড়ুন: কয়লা পাচার-কাণ্ডে রাজ্য জুড়ে তল্লাশি ইডির, দুবাই যোগ আরও স্পষ্ট

আরও পড়ুন: ভোটরেল! মোদীর নির্দেশ কলকাতার বিভিন্ন মেট্রো প্রকল্প নিয়ে

সোমবারই হুগলির সিঙ্গুর থানার সিংহের ভেড়ি এলাকায় ২ নম্বর জাতীয় সড়কের উপর লরির ধাক্কায় বাইক আরোহী এক দম্পতির মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতরা দক্ষিণ চব্বিশ পরগনা থেকে তারাপীঠ যাচ্ছিলেন। তাঁদের পরিচয় অবশ্য জানা গিয়েছে। নিহতরা হলেন, শ‍্যামল ধাড়া এবং সোনালি ধাড়া। পুলিশ দেহগুলি ময়নাদতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement