Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Child death

Child death: গেম খেলতে বারণ করায় অভিমান, ঘরে ঢুকে দেখা গেল ঝুলছে স্কুল পড়ুয়ার দেহ

হাসপাতালে নিয়ে যাওয়া হলে শুভাশিসকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মোবাইলে গেম খেলতে বারণ করার জন্যই আত্মহত্যা, পরিবার সূত্রে এমনই খবর।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ২০:৫২
Share: Save:

মোবাইলে গেম খেলতে চেয়েছিল সে। কিন্তু মা বকাবকি করেন। পড়তে বসতে বলেন। তাতেই অ্ভিমানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করল স্কুল পড়ুয়া শুভাশিস সর্দার (১৬)। স্থানীয়রা বলছেন, কোভিড পরিস্থিতিতে স্কুল, কলেজ বন্ধ। অনলাইনে ক্লাস হওয়ায় মোবাইল দিতেই হচ্ছে ছেলে-মেয়েদের হাতে। আর তাতেই আসক্তি বাড়ছে মোবাইলের প্রতি। নেশা তৈরি হচ্ছে গেম খেলার।

ঘটনায় হতভম্ব গোটা পরিবার। মৃতের দাদা অজিত সর্দার বলেন, ‘‘আগে পড়াশোনায় মন ছিল ভাইয়ের। ইদানিং সব বন্ধ হয়ে গিয়েছিল। সারাদিন মোবাইল নিয়ে গেম খেলত। সোমবার দুপুরে যখন সে মোবাইলে গেম খেলছিল, মা তা নিয়ে বকাবকি করেন।’’ তার পর দুপুরে খাওয়ার জন্য ডাকলেও আসেনি শুভাশিস। পরে ভাইকে অন্য একটি ঘরে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখে উদ্ধার করেন দাদা। এর পর তড়িঘড়ি জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে শুভাশিসকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মোবাইলে গেম খেলতে বারণ করার জন্যই আত্মহত্যা, পরিবার সূত্রে এমনই খবর। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE