Advertisement
০১ মে ২০২৪
Passenger died

ঢাকুরিয়ার পর মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ, টোটোচালকের কিল-ঘুসিতে প্রাণ গেল যাত্রীর!

গত রবিবার কলকাতার ঢাকুরিয়ায় মদের দোকানের এক কর্মীর কিল-ঘুসিতে মৃত্যু হয়েছিল এক ক্রেতার। সেই ঘটনারই ছায়া দেখা গেল মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ২৩:৫০
Share: Save:

টোটো থেকে নামার সময় ভাড়া নিয়ে বচসা শুরু হয়। সেই সময় আচমকাই কিল-ঘুসি মারতে শুরু করেন টোটোচালক। এতে মাটিতে লুটিয়ে পড়েন যাত্রী। বৃহস্পতিবার ওই ঘটনার পর স্থানীয়েরাই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা চলাকালীন শুক্রবার সেই যাত্রীর মৃত্যু হয়। গত রবিবার কলকাতার ঢাকুরিয়ায় মদের দোকানের এক কর্মীর কিল-ঘুসিতে মৃত্যু হয়েছিল এক ক্রেতার। সেই ঘটনারই ছায়া দেখা গেল মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম জুলফিকার আলি। রঘুনাথগঞ্জের কানপুর এলাকার বাসিন্দা তিনি। বৃহস্পতিবার বিকেলে মনিরুদ্দিন শেখ নামের এক ব্যক্তির টোটোতে করে জঙ্গিপুর পুরসভার দিক থেকে কানপুরের দিকে যাচ্ছিলেন জুলফিকার। সেই সময় বচসার জেরে তাঁকে মারধরের অভিযোগ উঠেছে মনিরুদ্দিনের বিরুদ্ধে। এই ঘটনার পর জুলফিকারকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়।

এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত চালক পলাতক। তাঁর খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Raghunathganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE