Advertisement
০৪ মে ২০২৪
lynch

তোলাবাজির অভিযোগে গণধোলাই, হাসপাতালে মৃত্যু অভিযুক্তের, রানাঘাটে গ্রেফচার চার

গণধোলাইয়ের অভিযোগে শনিবার ভোরে পূর্ব বর্ধমানের কালনা থেকে ৪ জনকে গ্রেফতার করেছে রানাঘাটের পুলিশ।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ২৩:১০
Share: Save:

তোলাবাজির অভিযোগে যুবককে গণধোলাই দিয়েছিল ক্ষিপ্ত জনতা। পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলেও শেষ রক্ষা হল না! শনিবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল সেই যুবকের। নদিয়ার রানাঘাট থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতের নাম অসীম মণ্ডল। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্য দিকে, গণধোলাইয়ের অভিযোগে শনিবার ভোরে পূর্ব বর্ধমানের কালনা থেকে ৪ জনকে গ্রেফতার করেছে রানাঘাটের পুলিশ। তাঁদের আদালতে হাজির করানো হলে বিচারক চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাঁচা বাড়ি পাকা করতে ৩০ হাজার টাকা তোলা না দেওয়ায় উৎপল বিশ্বাস নামে রানাঘাটের এক পরিযায়ী শ্রমিককে বৃহস্পতিবার গভীর রাতে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। মারাত্মক জখম অবস্থায় উৎপলকে কল্যাণী জহরলাল নেহরু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই খবর চাউড় হতেই স্থানীয়েরা অসীমের গুমটিতে চড়াও হন। জনরোষ আছড়ে পড়ে তাঁর উপর। শুরু হয় দোকান ভাঙচুর। বাধা দিতে গেলে এলোপাথাড়ি পেটানো হয় অসীমকে। মারাত্মকভাবে জখম হন অসীমও। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে কল্যাণী জেএনএম হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় অসীমের।

গণপ্রহরের ঘটনায় কে বা কারা জড়িত, তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান বলেন, ‘‘সমস্ত দিক খতিয়ে দেখে তদন্ত করা হচ্ছে। অপরাধের সঙ্গে যুক্ত প্রত্যেকের শাস্তির ব্যবস্থা করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lynch
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE