Advertisement
০৭ মে ২০২৪
Santipur

Santipur: পাড়ার বৌদি ফেরাল প্রেম, অবসাদে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যুবকের নাম প্রতীক ধর। তাঁর বাড়ি বর্ধমান জেলার সুলতানপুর এলাকায়।

সেই যুবক, প্রতীক ধর।

সেই যুবক, প্রতীক ধর।

নিজস্ব সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৬:৫৫
Share: Save:

পাড়ারই এক বৌদির সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তাঁর। কিন্তু সেই মহিলা প্রেম প্রত্যাখ্যান করায় গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করলেন এক যুবক। রবিবার ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর-কালনা ঘাটে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যুবকের নাম প্রতীক ধর। তাঁর বাড়ি বর্ধমান জেলার সুলতানপুর এলাকায়। যুবকের দাবি, পাড়ারই এক বৌদির সঙ্গে দু’বছর ধরে প্রণয়ের সম্পর্ক চলছিল তাঁর। কিন্তু এখন সেই মহিলাই নাকি এখন প্রেমের বিষয়টি অস্বীকার করছেন। ফলে মানসিক ভাবে ভেঙে পড়েন যুবক। আর সেই হতাশা আর অবসাদ থেকেই গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

তখন সকাল ১১টা। শান্তিপুর-কালনা ঘাট থেকে ভেসেলে ওঠেন প্রতীক নামে ওই যুবক। ঘাট ছেড়ে ভেসেল কিছু দূর এগোতেই হঠাৎ গঙ্গায় ঝাঁপ দেন তিনি। আচমকাই এক যুবক গঙ্গায় ঝাঁপ দেওয়ায় ভেসেলের যাত্রীরা হতচকিত হয়ে যান। যুবককে বাঁচাতে ভেসেলের মাঝিরাও গঙ্গায় ঝাঁপ দেন। বেশ কিছু ক্ষণের চেষ্টায় তাঁকে উদ্ধার করা হয়। ঘাটে কর্তব্যরত সিভিক পুলিশকর্মীরা যুবককে প্রাথমিক ভাবে সুস্থ করে তোলেন। এর পর খরব দেওয়া হয় তাঁর বাড়িতে। খবর পেয়েই ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেন যুবকের পরিবারের সদস্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Santipur Suicide Attempt ganga Love Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE