Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murshidabad

ভিন্‌দেশে কাজে গিয়ে মৃত্যু, তিন মাস পর সৌদি থেকে মুর্শিদাবাদে ফিরল দেহ

আসাদুলের সহকর্মীরা বাড়িতে ফোন করে জানান যে তাঁর মৃত্যু হয়েছে। কিন্তু আর্থিক সঙ্গতি না থাকায় দেহ আনতে পারেনি পরিবার। তাঁরা প্রশাসনের দ্বারস্থ হন।

তিন মাস পর শ্রমিকের দেহ পেল পরিবার।

তিন মাস পর শ্রমিকের দেহ পেল পরিবার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুর্শিদাবাদ শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৫
Share: Save:

তিন মাস আগে সৌদি আরবে মৃত্যু হয়েছিল মুর্শিদাবাদের বাসিন্দা আসাদুল রহমানের। প্রশাসনের উদ্যোগে অবশেষে ঘরে ফিরল মুর্শিদাবাদের হরিহরপাড়ার শ্রমিকের দেহ। প্রায় তিন মাস পর দেহ বাড়িতে ফেরাল প্রশাসন। বুধবার রাতে দেহ ফিরতে কান্নায় ভেঙে পড়লেন পরিবার-পরিজনরা।

আসাদুলের পরিবার সূত্রে খবর, তিন বছর আগে রোজগারের তাগিদে মুর্শিদাবাদের উত্তর হরিহরপাড়ার বাসিন্দা আসাদুল সৌদি আরবের গিয়েছিলেন। কিন্তু করোনা পরিস্থিতিতে লকডাউনে কাজ বন্ধ থাকায় রোজগার বন্ধ হয়ে যায় তাঁর। পরিবারের ধারদেনা ছিল। তাই সৌদি আরবেই ছিলেন তিনি। পরিবার সূত্রে খবর, গত ৪ জুলাই থেকে জ্বরে অসুস্থ হয়ে ভুগছিলেন আসাদুল। গত ৬ জুলাই বাড়িতে মা ও স্ত্রীয়ের সঙ্গে ফোনে কথাও হয়। অসুস্থতার কথাও জানিয়েছিলেন। কিন্তু তার পর আর কোনও যোগাযোগ হয়নি আসাদুলের সঙ্গে।

এর পরে আসাদুলের সহকর্মীরা বাড়িতে ফোন করে জানান যে তাঁর মৃত্যু হয়েছে। কিন্তু আর্থিক সঙ্গতি না থাকায় দেহ আনতে পারেনি পরিবার। তাঁরা প্রশাসনের দ্বারস্থ হন। হরিহরপাড়া ব্লকের বিডিওর কাছে যান তাঁরা। সৌদি থেকে আসাদুলের দেহ নিয়ে আসার জন্য তার পরিবারকে সমস্ত সহযোগিতার আশ্বাস দিয়েছিল প্রশাসন। দীর্ঘ তিন মাস পর বাড়িতে পৌঁছল আসাদুলের দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE