Advertisement
১৪ জুন ২০২৪
rape

গভীর রাতে বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ, নবদ্বীপে ধৃত যুবক, হাসপাতালে নির্যাতিতা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবদ্বীপ শ্রীবাস অঙ্গনঘাট রোড এলাকায় একটি বাড়ির বারান্দায় থাকতেন ওই বৃদ্ধা। তিনি পেশায় ভিক্ষুক। শনিবার রাতে তাঁকে এক যুবক ধর্ষণ করেন বলে অভিযোগ।

An old begger allegedly raped at Nabadwip

বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ নবদ্বীপে। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৮
Share: Save:

বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে নদিয়ার নবদ্বীপের শ্রীবাস অঙ্গনঘাট রোডে। পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে। শুরু হয়েছে তদন্তও। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ধৃতকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নবদ্বীপ শ্রীবাস অঙ্গনঘাট রোড এলাকায় একটি বাড়ির বারান্দায় থাকতেন ওই বৃদ্ধা। তিনি পেশায় ভিক্ষুক। শনিবার রাতে স্থানীয় এক যুবক তাঁর উপর চড়াও হন বলে অভিযোগ। তিনি ওই বৃদ্ধাকে ধর্ষণ করেন বলেও অভিযোগ উঠেছে। এর পর ওই ঘটনার কথা জানতে পারেন বৃদ্ধার ‘ধর্মসন্তান’ বলে পরিচিত এক ব্যক্তি। তিনি পুলিশে অভিযোগ দায়ের করেন ওই যুবকের বিরুদ্ধে। এর পর নবদ্বীপ থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

সোমবার বৃদ্ধার স্বাস্থ্য পরীক্ষার জন্য জন্য নিয়ে যাওয়া হয় নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে। তিনি বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন। এই নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ (গ্রামীণ) কৃশানু রায় বলেন, ‘‘ধর্ষণের মামলার রুজু করে তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Old woman police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE