Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

Train Accident: যুবকের খণ্ডবিখণ্ড দেহ পড়ে রেললাইনে, ট্রেন থেকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ

নিত্যযাত্রীদের একাংশ ওই যুবককে চলন্ত ট্রেন থেকে ফেলে খুন করেছে বলে অভিযোগ।

বেলডাঙায় অবরোধ।

বেলডাঙায় অবরোধ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৮:৩৫
Share: Save:

রেললাইন থেকে এক যুবকের খণ্ডিত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের বেলডাঙায়। মঙ্গলবার তার জেরে রেল অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে রেলপুলিশ। বচসার জেরে নিত্যযাত্রীদের একাংশ ওই যুবককে চলন্ত ট্রেন থেকে ফেলে খুন করেছে বলে অভিযোগ।
রেলপুলিশ সূত্রে খবর, মুর্শিদাবাদের বেলডাঙা থানার বেগুনবাড়ি এলাকার বাসিন্দা নাজিমুদ্দিন শেখ হায়দরাবাদ থেকে ফিরছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ তাঁর দেহ মেলে বেলডাঙার পাঁচরাহা এলাকায় ১১১ নম্বর রেলগেটে। নাজিমুদ্দিনের রহস্যমৃত্যু ঘিরে ক্ষোভে ফেটে পড়েন তাঁর আত্মীয় এবং প্রতিবেশীরা। তাঁরা উপযুক্ত তদন্তের দাবিতে রেললাইন অবরোধ করে বিক্ষোভ দেখান। ঘটনাস্থলে রেল পুলিশ এবং বেলডাঙা থানার পুলিশ পৌঁছলে দু’পক্ষের মধ্যে তুমুল বচসা বাধে। শুরু হয় ধস্তাধস্তিও। এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। অবরোধের জেরে রেল লাইনে আটকে পড়ে প্যাসেঞ্জার ট্রেন। ঘণ্টাখানেক আটকে থাকে বহরমপুর-কৃষ্ণনগর মেমু ট্রেন। পরে পুলিশি হস্তক্ষেপে অবরোধ তুলে নেন অবরোধকারীরা।

অবরোধকারীদের অভিযোগ, নাজিমুদ্দিনকে ট্রেন থেকে ফেলে দিয়েছেন নিত্যযাত্রীদের একাংশ। রেলপুলিশ নাজিমুদ্দিনের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE