Advertisement
০১ মে ২০২৪
Lok Sabha Ekection 2023

ভোটের সলতে পাকালেন সুকান্ত

শুক্রবার দুপুরে কৃষ্ণনগরের কাছে সমরপল্লি এলাকায় বাড়ি-বাড়ি ঘুরে ‘আমার মাটি আমার দেশ’ কর্মসূচির জন্য মাটি সংগ্রহ করেন সুকান্ত।

দোগাছিতে সুকান্তের মধ্যাহ্নভোজ। শুক্রবার। ছবি: সুদীপ ভট্টাচার্য

দোগাছিতে সুকান্তের মধ্যাহ্নভোজ। শুক্রবার। ছবি: সুদীপ ভট্টাচার্য sudipnadia@gmail.com

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ০৭:৪৩
Share: Save:

করিমপুর-বনগাঁ রাস্তা থেকে শুরু করে কৃষ্ণনগরে রেলের ফ্লাইওভার। একগুচ্ছ স্থানীয় বিষয় তুলে লোকসভা নির্বাচনের সলতে পাকানোর কাজ খানিক করে গেলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজমদার। কর্মিসভায় সেই মতো নির্দেশও দিয়েছেন তিনি।

শুক্রবার দুপুরে কৃষ্ণনগরের কাছে সমরপল্লি এলাকায় বাড়ি-বাড়ি ঘুরে ‘আমার মাটি আমার দেশ’ কর্মসূচির জন্য মাটি সংগ্রহ করেন সুকান্ত। পরে দোগাছি মহিষনাংড়ায় গিয়ে সমাপ্তি হালদার নামে এক বুথ সভাপতির বাড়িতে মধ্যাহ্নভোজন সারেন। পাতে পড়েছে ভাত, ডাল, সব্জি, দু’ধরনের মাছ, চাটনি, পাঁপড়, দই-মিষ্টি। পরে কৃষ্ণনগরের রাধানগরে একটি বেসরকারি লজে পঞ্চায়েতের সদস্যদের সঙ্গে বৈঠক করেন তিনি। সন্ধ্যায় ভীমপুর বাজারে একটি সভাও করেন।

এ দিন সাংবাদিক সম্মেলনে সুকান্ত দাবি করেন, “রাজ্য সরকার জমি দিতে না পারায় করিমপুর থেকে বনগাঁ পর্যন্ত রাস্তার প্রকল্প আটকে রয়েছে। বেলডাঙা মোড়ে ফ্লাই ওভারও একই কারণে হচ্ছে না। উত্তরপ্রদেশে সুগার মিল বাড়ছে আর এখানে পলাশি সুগার মিল বন্ধ করে তৃণমূলের নেতারা জমি দখল করছে। কেন্দ্রের টাকায় জল জীবন মিশন, কৃষ্ণনগর শহরে সেই কেন্দ্রীয় প্রকল্পে্র উদ্বোধন হল
তিন বার!”

তৃণমূলের নদিয়া উত্তর সাংগঠনিক জেলা সভাপতি কল্লোল খাঁ পাল্টা বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় কখনও মানুষের উন্নয়নের সঙ্গে আপস করেন না। লোকসভা ভোটের আগে বিজেপি এই সব মিথ্যা কথা বলে বাজার গরম করতে চাইছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukanta Majumdar BJP Karimpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE