Advertisement
০৪ মে ২০২৪
Bombs

ঝামেলায় উত্তপ্ত হওয়া পলাশিপাড়া থেকে উদ্ধার ১৪টি বোমা! ঘটনার তদন্তে পুলিশ

স্থানীয় সূত্রে খবর, শনিবার ভ্রমরা বিলের কাছে একটি জঙ্গলে একটি প্ল্যাস্টিকের পাত্রের মধ্যে বোমাগুলি পড়ে থাকতে দেখেন কয়েক জন। তাঁরা পুলিশে খবর দেন।

bomb recovered in Nadia Palashipara

তেহট্টের পলাশিপাড়া থানা এলাকা থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পলাশিপাড়া  শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৭:৩৮
Share: Save:

নদিয়ায় আবারও বিস্ফোরক উদ্ধারের ঘটনা। এ বার তেহট্টের পলাশিপাড়া থানা এলাকা থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। শনিবার সকালে ওই থানার ধাওয়াপাড়া থেকে ১৪টি বোমা উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে ছুটে যান বম্ব স্কোয়াডের কর্মীরা। তাঁরা গিয়ে বোমাগুলি নিষ্ক্রিয় করেন।

স্থানীয় সূত্রে খবর, শনিবার ভ্রমরা বিলের কাছে একটি জঙ্গলে একটি প্ল্যাস্টিকের পাত্রের মধ্যে বোমাগুলি পড়ে থাকতে দেখেন কয়েক জন। তাঁরা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে গিয়ে বিস্ফোরক থাকা ওই জায়গাটি ঘিরে রাখে পুলিশ। খবর যায় বম্ব স্কোয়াডের কাছে।

কয়েক দিন আগে ওই এলাকায় দুই পক্ষের গন্ডগোল হয়। বোমাবাজির অভিযোগ ওঠে। ওই এলাকাতেই বিস্ফোরকের উদ্ধারের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকাবাসী। তাঁরা দাবি করছেন পুলিশ যদি আরও সতর্ক হয় এবং ওই জায়গায় খোঁজখবর করে তবে আরও বোমা উদ্ধার হতে পারে।কে বা কারা এই ঘটনার পিছনে রয়েছে, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombs Nadia Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE