Advertisement
২৫ এপ্রিল ২০২৪
bomb

বোমা উদ্ধার, ধৃত যুবক, চক্রান্তের অভিযোগ ধৃতের স্ত্রীয়ের

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, আজফারুল শেখ নামে এক ব্যক্তির বাড়ির পাশে বাঁশের ঝাড়ে বোমাগুলি রাখা ছিল।

উদ্ধার হওয়া বোমা।

উদ্ধার হওয়া বোমা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৬:৩৬
Share: Save:

সপ্তম দফা নির্বাচনের আগে মুর্শিদাবাদ জেলার ফরাক্কায় একটি পাত্রে বেশ কিছু সুতলি বোমা উদ্ধার হয়েছে। শুক্রবার রাতে ফরাক্কার বলিদাপুকুর গ্রামের এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে। স্থানীয় সুত্রে জানা গিয়েছে, আজফারুল শেখ নামে এক ব্যক্তির বাড়ির পাশে বাঁশের ঝাড়ে বোমাগুলি রাখা ছিল। গ্রামবাসীদের অভিযোগ, এই জারে যে বোমা রয়েছে সেগুলি নকল। আফরাজুলের বাড়ির লোক এবং গ্রামবাসীর অভিযোগ, বাড়ির পাশে এই বোমা রেখে তাঁকে ফাঁসানো হচ্ছে।

আফরাজুল কংগ্রেসের কর্মী বলেই তাঁর সঙ্গে এ রকম করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় তৃণমূলের দিকে আঙুল তুলেছেন এলাকাবাসী। আজফারুলের স্ত্রী বলেছেন, ‘‘আমার স্বামী ওড়িশায় কাজ করতে গিয়েছিল। বোনের মৃত্যুর খবর পেয়ে সেখান থেকে দু’দিন আগে বাড়ি ফিরেছে। শুক্রবার রাতে বাড়িতে পুলিশ এসে আমার স্বামীকে তুলে নিয়ে গিয়েছে।’’ স্থানীয় তৃণমূল নেতৃত্ব যদিও এই অভিযোগ অস্বীকার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে বলিদাপুকুরে বেশ কিছু সুতলি দিয়ে বাঁধা বোমা উদ্ধার হয়েছে। যাঁর বাড়ির পাশ থেকে পাওয়া গিয়েছে, তাঁকে পুলিশ আটক করেছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Samsherganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE