Advertisement
০৬ মে ২০২৪
Accidental Death

বাঁশঝাড়ে ধাক্কা লেগে চলন্ত বাস থেকে ছিটকে নীচে! নদিয়ার হাঁসখালিতে মৃত্যু কন্ডাক্টরের

পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেলে কৃষ্ণনগর থেকে রানাঘাটগামী বেসরকারি বাসের গেটে দাঁড়িয়ে যাত্রী ওঠানো এবং নামানোর কাজ করছিলেন ইরাদ। দাঁড়িয়েছিলেন বাসের গেটের সামনে।

death

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৮:৩২
Share: Save:

রাস্তার বাঁক ঘুরতে গিয়ে পাশের বাঁশঝাড়ে ধাক্কা লেগে রাস্তায় পড়ে মৃত্যু হল এক বাস কন্ডাক্টরের। শুক্রবার নদিয়ার হাঁসখালির ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম ইরাদ আলি দফাদার। পুলিশ সূত্রে খবর, বছর ২৮-এর ওই যুবকের বাড়ি নদিয়ার কোতোয়ালি থানার কৃষ্ণনগর এলাকায়।

ইরাদ একটি বেসরকারি বাসের কন্ডাক্টরের কাজ করতেন। পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেলে কৃষ্ণনগর থেকে রানাঘাটগামী বেসরকারি বাসের গেটে দাঁড়িয়ে যাত্রী ওঠানো এবং নামানোর কাজ করছিলেন ওই যুবক। তিনি দাঁড়িয়েছিলেন বাসের গেটের সামনে। হাঁসখালি থানার ১২ মাইল সংলগ্ন এলাকায় বাসটি রাস্তা পরিবর্তনের সময় সামান্য দুর্ঘটনার মধ্যে পড়ে। ডান দিক থেকে বাঁ দিকে যাওয়ার সময় বাসটি রাস্তার পাশে একটি বাঁশঝাড়ে ধাক্কা খায়। সেই সময় চলন্ত বাস থেকে ছিটকে নীচে পড়ে যান কন্ডাক্টর ইরাদ। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করেন। হাসপাতালে পাঠানো হয় যুবককে। কিন্তু, বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক কিছু চিকিৎসার পরই মৃত্যু হয় ইরাদের। শরীরের একাধিক অংশে তিনি আঘাত পেয়েছিলেন বলে হাসপাতাল সূত্রে খবর।

এই ঘটনাকে কেন্দ্র করে সাময়িক ভাবে উত্তেজনার সৃষ্টি হয় এলাকায়। শুক্রবারই যুবকের দেহ উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। ইতিমধ্যে মৃতের পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Nadia Bus Conductor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE