Advertisement
০২ মে ২০২৪
Jiban Krishna Saha

তৃণমূল বিধায়কের বাড়ি যেন খনি! মোবাইলের সন্ধানে নেমে জঙ্গলে উদ্ধার নথিবোঝাই ব্যাগ

নথি কিসের তা পরীক্ষা করে দেখা হচ্ছে। শনিবার বেলা ১২টা ৫ মিনিট নাগাদ সিবিআইয়ের প্রতিনিধি দল পুকুরের পাশে মোবাইলের খোঁজে তল্লাশি চালাতে শুরু করে। সেই সময় উদ্ধার করা হয় ওই ব্যাগগুলি।

CBI says 6 bags recovered from Jiban Krishna Saha\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s place

জীবনকৃষ্ণ সাহার বাড়ির পাশের জঙ্গলে মিলল নথিবোঝাই ব্যাগ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১২:৩৩
Share: Save:

বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়ির আশপাশে তল্লাশি চালিয়েও এ বার পাওয়া গেল নথি। তৃণমূল বিধায়কের বাড়ির পাশের জঙ্গলে পাওয়া গিয়েছে নথিবোঝাই ব্যাগ। ওই নথিগুলি কিসের, তা খতিয়ে দেখছেন তদন্তকারী সংস্থা (সিবিআই)-র আধিকারিকেরা। এমনটাই জানা গিয়েছে সিবিআই সূত্রে। ওই সূত্র মারফত আরও জানা গিয়েছে, চাকরিপ্রার্থীদের নথি ছাড়াও এসএলএসটির গোটা নিয়োগ প্রক্রিয়ার ডেটাবেসই মিলেছে জীবনকৃষ্ণের বাড়িতে। তাঁর বাড়ি থেকে পাওয়া গিয়েছে প্রায় ৩ হাজার ৪০০ প্রার্থীর তথ্য।

সিবিআই সূত্র মারফত জানা গিয়েছে, জীবনকৃষ্ণের বড়ঞার আন্দি গ্রামের বাড়ির পাশের জঙ্গলে শনিবার তল্লাশি চালান সিবিআই আধিকারিকেরা। সেখান থেকে মিলেছে ছ’টি নথিবোঝাই ব্যাগ। সেই নথি কিসের, তা পরীক্ষা করে দেখা হচ্ছে। শনিবার বেলা ১২টা ৫ মিনিট নাগাদ সিবিআইয়ের প্রতিনিধি দল পুকুরের পাশে মোবাইলের খোঁজে তল্লাশি চালাতে শুরু করে। সেই সময় উদ্ধার করা হয় ওই ব্যাগগুলি। এমনটাই জানা গিয়েছে সিবিআই সূত্রে। সেই ব্যাগগুলি তৃণমূল বিধায়কের বাড়িতে নিয়ে যান সিবিআই আধিকারিকেরা। ওই নথিগুলি নিয়েও প্রশ্ন করা হচ্ছে বিধায়ককে। এমনটা জানা গিয়েছে সিবিআই সূত্রে।

সিবিআইয়ের মোট ১১ জনের একটি প্রতিনিধি দল শনিবার যান জীবনকৃষ্ণের বাড়িতে। বড়ঞার আন্দিগ্রামে দোতলা বাড়ি জীবনকৃষ্ণের। সেই বাড়ির সদর এবং খিড়কি দুই দরজা দিয়েই ঢোকেন তদন্তকারী সংস্থার আধিকারিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jiban Krishna Saha SSC CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE