Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BJP MLA

Bankim Ghosh: কল্যাণী এমসের নিয়োগে অনিয়মের অভিযোগ, বিজেপি বিধায়ক বঙ্কিমের বাড়িতে হানা দিল সিআইডি

সম্প্রতি এমসে অস্থায়ী কর্মী নিয়োগে অনিয়মের অভিযোগের ভিত্তিতে বিজেপির বেশ কয়েক জন সাংসদ ও বিধায়কের নামে থানায় এফআইআর দায়ের হয়।

বঙ্কিম ঘোষের বাড়িতে সিআইডি হানা

বঙ্কিম ঘোষের বাড়িতে সিআইডি হানা

নিজস্ব সংবাদদাতা
চাকদহ শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১৫:৫৫
Share: Save:

কল্যাণী এমসে অস্থায়ী কর্মী নিয়োগে অনিয়মের অভিযোগে চাকদহের বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষের বাড়িতে হানা দিল সিআইডি। বঙ্কিমের পূত্রবধূ অনসূয়া ঘোষের বিরুদ্ধে নিয়োগ দুর্নীতির অভিযোগ ওঠায় মূলত তাঁকেই জিজ্ঞাসাবাদের জন্য বিধায়কের বাড়িতে তদন্তকারীরা গিয়েছেন বলে সূত্রের খবর।

বুধবার বেলা ১২টা নাগাদ বঙ্কিমের হরিণঘাটার বাড়িতে হানা দেয় সিআইডির চার জনের প্রতিনিধি দল। তদন্তকারীদের সঙ্গে যায় হরিণঘাটা থানার বিরাট পুলিশ বাহিনী। সূত্রের খবর, সে সময় বাড়িতে উপস্থিত ছিলেন না বিধায়ক। কিছু ক্ষণ জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে যান তদন্তকারীরা।

সম্প্রতি এমসে অস্থায়ী কর্মী নিয়োগে অনিয়মের অভিযোগ উঠেছে। ওই অভিযোগের ভিত্তিতে বিজেপির বেশ কয়েক জন সাংসদ ও বিধায়কের নামে থানায় এফআইআর দায়ের হয়। সেই সব অভিযোগেরই তদন্ত করছে সিআইডি। বঙ্কিমের বিরুদ্ধে অভিযোগ, পুত্রবধূকে সামনে রেখে এই নিয়োগে দুর্নীতি চালিয়েছেন তিনি। যদিও সিআইডি সূত্রে খবর, বিধায়ককে জিজ্ঞাসাবাদ করার এখনই কোনও পরিকল্পনা নেই তদন্তকারীদের। সিআইডি হানা প্রসঙ্গে বঙ্কিমের সঙ্গে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা হয়েছে। কিন্তু তিনি ফোন তোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP MLA CID
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE