Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Accidental Death

ভুলে খোলা তারে হাত! ঠাকুর দেখতে যাওয়ার আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে করিমপুরে তরুণীর মৃত্যু

মৃতার নাম রিম্পা বিশ্বাস। করিমপুরের মহিষবাথানের বাসিন্দা ওই তরুণী সপ্তমীর সন্ধ্যায় বিদ্যুৎস্পৃষ্ট হন। শনিবারই তাঁর মৃত্যু হয়।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১৮:০৩
Share: Save:

পুজোর নতুন পোশাক কেনা হয়ে গিয়েছে। সেটা পরেই বাড়ির সবার সঙ্গে পুজো দেখতে বেরনোর কথা। বার বার তাড়া দিচ্ছেন সবাই। চটজলদি তৈরি হতে গিয়ে ভুল করে বিদ্যুতের খোলা তারে হাত লেগে মৃত্যু হল তরুণীর। নদিয়ার করিমপুরের ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, মৃতার নাম রিম্পা বিশ্বাস। করিমপুরের মহিষবাথানের বাসিন্দা ওই তরুণী সপ্তমীর সন্ধ্যায় বিদ্যুৎস্পৃষ্ট হন। শনিবারই তাঁর মৃত্যু হয়। পরিবারের লোকজন জানাচ্ছেন, কলেজের তৃতীয় বর্ষের পড়ুয়া ছিলেন রিম্পা। ঠাকুর দেখতে যাবেন বলে নতুন পোশাক পরছিলেন। অসাবধানতাবশত বিদ্যুতের একটি তারে হাত দিয়ে ফেলন তিনি। তরুণীকে উদ্ধার করে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় তাঁর। সূত্রের খবর, তাঁর দুটি হাতের প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।

মৃতার আত্মীয় রাকেশ বিশ্বাসের কথায়, ‘‘ঠাকুর দেখবে বলে তৈরি হচ্ছিল ও। সে সময় হঠাৎ চিৎকার শুনে ওর ঘরে ছুটে যাই। দেখি, দুটো হাত দাউ দাউ করে জ্বলছে! তখনই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করি। ও ছিটকে পড়ে যা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। কিন্তু বাঁচানো গেল না মেয়েটাকে।’’ এমন একটি ঘটনায় শোকস্তব্ধ এলাকাবাসী। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর একটি মামলার রুজু করে রবিবার তরুণীর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE