Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Adhir Ranjan Chowdhury

WB Election: অধীরের ফোন, ভোটে দাঁড়াবেন কি না ভেবে দেখছেন শমসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী

ভোটের দিন ঘোষণার পরেই মুর্শিদাবাদের শমসেরগঞ্জ বিধানসভার কংগ্রেস প্রার্থী জইদুর রহমান জানিয়েছিলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না তিনি।

জইদুর রহমানের সঙ্গে কথা বলেছেন অধীররঞ্জন চৌধুরী

জইদুর রহমানের সঙ্গে কথা বলেছেন অধীররঞ্জন চৌধুরী ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৮
Share: Save:

নির্বাচন কমিশন ভোটের দিন ঘোষণার পরেই মুর্শিদাবাদের শমসেরগঞ্জ বিধানসভার কংগ্রেস প্রার্থী জইদুর রহমান জানিয়েছিলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না তিনি। সেই অবস্থান থেকে কিছুটা সরেছেন জইদুর। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী কথা বলেছেন তাঁর সঙ্গে। অধীরের ফোনের পরেই নিজের সিদ্ধান্ত নিয়ে চিন্তা ভাবনা করছেন তিনি। যদিও এই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি।
এই প্রসঙ্গে শমসেরগঞ্জের তৃণমূল প্রার্থী আমিরুল ইসলাম বলেন, ‘‘এখানে কংগ্রেস কোনও লাভ করতে পারবে না। তাই আমরা আবেদন করব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে এই আসনে সবাই তৃণমূলকে ভোট দিন।’’

জইদুর সম্পর্কে জঙ্গিপুরের তৃণমূল সাংসদ তথা মুর্শিদাবাদ জেলা সভাপতি খলিলুর রহমানের ভাই। তাঁদের যৌথ পরিবার। বিড়ি-সহ সমস্ত ব্যবসা তাঁরা চালান একই সঙ্গে। জইদুর জানিয়েছিলেন, ব্যবসার দিকে নজর দেওয়ার জন্যই নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। তার পরেই প্রশ্ন ওঠে, তবে কি খলিলুরের প্রভাবেই সরে দাঁড়ালেন জইদুর। এখন দেখার সিদ্ধান্ত বদলে ভোটে লড়তে তিনি রাজি হন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adhir Ranjan Chowdhury TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE