Advertisement
০২ মার্চ ২০২৪
Death

রাতের অন্ধকারে রাস্তার বোল্ডারে ধাক্কা, দু’দিন পর মৃত্যু যুবকের

স্থানীয়েরা আহতদের উদ্ধার করে সাগরপাড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় প্রহ্লাদকে ডোমকল মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাগরপাড়া  শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ২৩:৩৩
Share: Save:

রাস্তার পাশে থাকা পাথরে ধাক্কা বাইকের। দুর্ঘটনায় মৃত্যু সাগরপাড়ার যুবকের। দু’দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মৃত্যু হল প্রহ্লাদ মণ্ডলের (২৯)। জানা গিয়েছে, সাগরপাড়ার খয়েরতলা এলাকার দুই যুবক শুক্রবার রাতে দেবীপুর থেকে রাস মেলা দেখে বাইকে করে বাড়ি ফিরছিলেন। ধনিরামপুর-ডোমকল রাজ্য সড়কের কান্দিপাড়া প্রাইমারি স্কুল সংলগ্ন এলাকায় রাস্তার পাশে পড়ে ছিল বোল্ডার। বাইক চালক তা দেখতে না পেয়ে পাথরে থাক্কা মেরে পড়ে যান। এতেই আহত হন দু’জন। গাড়ির পিছনে বসে থাকা প্রহ্লাদের বন্ধু অনুপ মণ্ডলও গুরুতর চোট পান।

স্থানীয়েরা আহতদের উদ্ধার করে সাগরপাড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় প্রহ্লাদকে ডোমকল মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখান থেকে ফের তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শনিবার গভীর রাতে সেখানেই মৃত্যু হয় ওই যুবকের।

আহত অনুপ মণ্ডল বলেন, ‘‘আমরা দু’জনেই রাস মেলা দেখা ফিরছিলাম। যে হেতু এই রাস্তায় খুব একটা আলোর ব্যবস্থা নেই। তাই পাশ দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিল প্রহ্লাদ। কিন্তু হঠাৎ সামনে এত বড় একটা বোল্ডার চলে আসায় বাইক সামলাতে পারেননি তিনি। এবং মাথায় হেলমেটও ছিল না দু’জনের। যার ফলে গুরুতর ভাবে আহত হয় সে এবং আমি।’’ কিন্তু বন্ধুর এমন আচমকা মৃত্যু হবে, সেটা বুঝতে পারেননি কেউ। ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছেন অনুপও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE