Advertisement
০৭ মে ২০২৪
TMC

নাগরিকত্ব দিতে চান, দাবি দিলীপের

বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার, রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ, দলের নদিয়া দক্ষিণ জেলা সভাপতি অশোক চক্রবর্তী, যুব মোর্চার সভাপতি ভাস্কর ঘোষ প্রমুখ ওই সভায় উপস্থিত ছিলেন।

চাকদহে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  —নিজস্ব চিত্র।

চাকদহে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চাকদহ শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ০৭:৩৫
Share: Save:

নাগরিকত্ব আইনের কথা তুলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এক হাত নিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
বৃহস্পতিবার বিকালে চাকদহ শহরের নারিকেলডাঙা যুব মোর্চার ডাকা এক সভায় দিলীপ দাবি করেন, “আগে কেউ বাংলাদেশ থেকে আগত মানুষের নাগরিকত্ব দেওয়ার কথা ভাবেননি। তাদের ভোট নিয়েছেন। আমরা বলেছিলাম, ক্ষমতায় এলে নাগরিকত্ব দেব। সেই কাজ শুরু করা হলে সবচেয়ে বেশি বিরোধিতা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।”
বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার, রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ, দলের নদিয়া দক্ষিণ জেলা সভাপতি অশোক চক্রবর্তী, যুব মোর্চার সভাপতি ভাস্কর ঘোষ প্রমুখ ওই সভায় উপস্থিত ছিলেন। দিলীপ দাবি করেন, “আমরা যেখানেই ক্ষমতায় এসেছি, সেখানে সুশাসন দিয়েছি, উন্নয়ন হয়েছে, গণতন্ত্র প্রতিষ্ঠা হয়েছে। বেকারদের কর্মসংস্থান হয়েছে। গত ১১ বছরে এই রাজ্যে মুখ্যমন্ত্রী মহিলা হওয়া সত্ত্বেও মহিলারাই বেশি নিরাপত্তাহীনতায় রয়েছেন।”
জয়প্রকাশের কটাক্ষ, “মুখ্যমন্ত্রী ‘জয় শ্রীরাম’ শুনলে চটে যাচ্ছেন। সবাই না খেয়ে ইফতার করছেন, আর তিনি খাওয়া-দাওয়া করে ইফতার করছেন। এভাবে তিনি হিন্দু এবং মুসলমান, উভয় সম্প্রদায়ের মানুষকে অপমান করছেন।” সৌমিত্র খাঁ প্রশন তোলেন, “চাকরির জন্য এই রাজ্যের যুবকরা অন্য রাজ্যে যাচ্ছেন। সেই সব রাজ্য যুবকদের কাজ দিতে পারলে এই রাজ্য চাকরি দিতে পারছে না কেন?” দিলীপের হুঁশিয়ারি, কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হবে। ভোটের দিন বুথের আশপাশে ঘোরাঘুরি করলে হাসপাতাল হয়ে বাড়ি ফিরতে হবে। এ বার ভোটে অনেক কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও দিলীপ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE