Advertisement
০৬ মে ২০২৪
Accidental Death

বোনের বিয়ের বেনারসী কিনতে গিয়ে মৃত্যু দাদার! দিল্লি থেকে দেহ ফিরছে ফরাক্কায়

ফরাক্কার ঝাপানগঞ্জ এলাকার বাসিন্দা রসুল মণ্ডলের তিন ছেলেমেয়ের মধ্যে বড় প্রসূন পরিবারের একমাত্র রোজগেরে। আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে প্রসূনের বোনের বিয়ে।

Accidental death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৯
Share: Save:

কাজের সূত্রে দিল্লির গাজিয়াবাদে থাকতেন মুর্শিদাবাদের ফরাক্কার বাসিন্দা। বোনের বিয়ে সামনেই। ছুটির দিনে বেরিয়েছিলেন বোনের বিয়ের বেনারসী কিনতে। কিন্তু কেনাকাটা সেরে আর বাড়ি ফেরা হল না প্রসূন মণ্ডল নামে ওই যুবকের। বোনের বিয়ের অনেক দায়িত্ব কাঁছে ছিল তাঁর। কথা ছিল বাড়ি এসে বাকি কাজগুলো সারবেন। কিন্তু ময়নাতদন্ত শেষে রবিবার সন্ধ্যায় প্রসূনের দেহ ফিরছে গ্রানের বাড়িতে। শোকস্তব্ধ গোটা গ্রাম।

প্রসূনের পরিবার সূত্রে খবর, তিনি নির্মাণ শ্রমিক হিসাবে দিল্লিতে কাজ করতেন। ফরাক্কার ঝাপানগঞ্জ এলাকার বাসিন্দা রসুল মণ্ডলের তিন ছেলেমেয়ের মধ্যে বড় প্রসূন পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন। আগামী অক্টোবর মাসের প্রথম সপ্তাহে প্রসূনের বোনের বিয়ে। দাদাকে দিল্লি থেকে বেনারসী কিনে আনার আবদার করে বোন। বৃহস্পতিবার কাজের ছুটির পর সেই সব কেনাকাটি করতেই বেরিয়েছিলেন প্রসূন। রাস্তার যে দিকে হাঁটছিলেন প্রসূন, তার উল্টো দিক থেকে ছুটে আসা একটি গাড়ি ধাক্কা মারে ৩৩ বছরের যুবককে। রক্তাক্ত অবস্থায় আহত ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। দু’দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার মৃত্যু হয় তাঁর।

মৃত যুবকের কাকা প্রতুল মণ্ডল বলেন, ‘‘বোনের বিয়ের জন্য একটু একটু করে টাকা জমাচ্ছিল ছেলেটা। বোনের বিয়ের বেনারসী কিনতে গিয়ে সব স্বপ্ন শেষ। পরিবারটা ভেসে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death Murshidbad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE