Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Father allegedly killed Son

বাবার বাইক খারাপ, রাগে বাইক ভাঙচুর করায় কোপ পুত্রকে, ডোমকলে মৃত্যু যুবকের, ধৃত বাবা

বাবার বাইকে স্ত্রীকে বসিয়ে শ্বশুরবাড়ি যাওয়ার পথে বাইক খারাপ হয়। বাড়ি ফিরে এসে সেই বাইকে ভাঙচুর চালান ছেলে। তাতে রেগে গিয়ে ছেলেকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে দেওয়ার অভিযোগ বাবার বিরুদ্ধে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১২:০৩
Share: Save:

সদ্য বিবাহিত স্ত্রীকে বাইকে চাপিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন ডোমকলের ২২ বছরের রবিউল শেখ। মাঝ রাস্তায় বাইক খারাপ হয়ে যাওয়ায় বাড়ি ফিরে এসে বিরক্তিতে বাইকটি ভাঙচুর করেন তিনি। ভাঙচুরের প্রতিবাদ করায় বচসা শুরু হয় বাবার সঙ্গে। অভিযোগ, উত্তেজনার বশে বাবাকে ঘুষি মেরে বসেন রবিউল। পাল্টা ছেলেকে হাঁসুয়ার এলোপাথাড়ি কোপ মারতে শুরু করেন বাবা। এতে গুরুতর আহত হন রবিউল। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। ছেলেকে খুনের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মুর্শিদাবাদের ডোমকল পুরসভার ১ নম্বর ওয়ার্ডের বর্তনাবাদ মাঠপাড়ার বাসিন্দা আবু হোসেন। তাঁর একমাত্র ছেলে রবিউল। সাত মাস আগে ইসলামপুর এলাকায় বিয়ে হয়েছে তাঁর। সোমবার বাবার বাইক নিয়ে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন রবিউল। মাঝপথে বাইক খারাপ হয়ে যায়। বাধ্য হয়ে বাড়ি ফিরে আসতে হয় তাঁকে। বিরক্তিতে বাড়ি এসে বাইক ভাঙচুর চালান রবিউল। প্রতিবাদ করলে বাবাকে ঘুষি মারার অভিযোগ উঠে ছেলের বিরুদ্ধে। অভিযোগ, ঘর থেকে হাঁসুয়া বার করে রবিউলকে পিছন থেকে এলোপাথাড়ি কোপাতে শুরু করেন তাঁর বাবা আবু হোসেন। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন রবিউল। মায়ের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাঁকে উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় রবিউলের। ছেলেকে খুনের অভিযোগে সোমবার রাতে গ্রেফতার করা হয় আবুকে।

মৃত যুবকের মা রামিনা বিবি জানান, বাইক খারাপ হয়ে যাওয়ায় বাড়ি এসে তা ভাঙচুর করে ছেলে। বাবা বাধা দিতে গেলে ঘুসি মারে। এতে রেগে গিয়ে ঘর থেকে হাঁসুয়া বার করে ছেলেকে কোপান বাবা। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ জানিয়েছেন, মৃতদেহের ময়নাতদন্ত করা হয়েছে। খুনের ঘটনার তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder arrest Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE