Advertisement
২২ জুলাই ২০২৪
Farakka Barrage

ফরাক্কা সেতুর উপর ট্রাকে আগুন, বন্ধ যান চলাচল, বিচ্ছিন্ন উত্তর থেকে দক্ষিণের রেল যোগাযোগও

ফরাক্কা ব্যারেজের ৪৮ নম্বর গেটের কাছে উত্তরবঙ্গগামী ট্রাকে আগুন ধরে যায়। এর জেরে গোটা ব্যারেজ জুড়ে তীব্র যানজট। আগুনের তীব্রতার কারণে বন্ধ ফরাক্কা সেতুর উপর দিয়ে রেল চলাচলও।

ফরাক্কায় গঙ্গার উপর সেতুর উপর জ্বলছে পণ্যবাহী ট্রাক।

ফরাক্কায় গঙ্গার উপর সেতুর উপর জ্বলছে পণ্যবাহী ট্রাক। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১০:৪২
Share: Save:

পণ্যবাহী ট্রাকে আগুন। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে ফরাক্কা ব্যারেজের ৪৮ নম্বর গেটের কাছে। অগ্নিকাণ্ডের জেরে ট্রাকটি দাউ দাউ করে জ্বলতে থাকে। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশবাহিনী, কেন্দ্রীয় বাহিনী এবং দমকলের একাধিক ইঞ্জিন। দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট ব্যারেজে। একই সঙ্গে উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের সড়কপথে যোগাযোগও সম্পূর্ণ বিচ্ছিন্ন। বিঘ্নিত রেল যোগাযোগও।

পুলিশ সূত্রে খবর, ফরাক্কা ব্যারেজের ৪৮ নম্বর গেটের কাছে উত্তরবঙ্গগামী পণ্য পরিবাহী একটি ট্রাকে আগুন লেগে যায়। এর জেরে গোটা ব্যারেজ জুড়ে তীব্র যানজট। ব্রিজের উপর আটকে থাকা কলকাতা থেকে শিলিগুড়ির উদ্দেশে রওনা দেওয়া এক যাত্রী বলেন, ‘‘আমরা শিলিগুড়ি যাচ্ছিলাম। সকালে ঘুম ভাঙতেই দেখি ফরাক্কা ব্যারেজে অগ্নিকাণ্ডের জেরে যান চলাচল বন্ধ। যার জন্য আমাদের সবাইকে ভুগতে হচ্ছে।’’ দায়িত্বে থাকা দমকল আধিকারিক বলেন, ‘‘আগুন নিয়ন্ত্রণে এসেছে। ট্রাকটিকে ব্যারেজের উপর থেকে দ্রুত সরিয়ে, যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা হচ্ছে। আশা করছি, কিছু ক্ষণের মধ্যেই সব কিছু স্বাভাবিক হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Fire Brigade traffic jam police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE