Advertisement
০৭ মে ২০২৪
Murshidabad Crime

নতুন প্রেমিককে সঙ্গে নিয়ে প্রাক্তনকে খুন! জলে ভেসে উঠল যুবকের দেহ, বড়ঞায় বিক্ষোভ

মুর্শিদাবাদের বড়ঞা থানা এলাকায় জলাশয় থেকে উদ্ধার করা হয়েছে যুবকের দেহ। গত ছ’দিন ধরে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রবিবার সকালে তাঁর দেহ নিয়ে বিক্ষোভ দেখান পরিবারের সদস্যেরা।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৪:২৩
Share: Save:

সদ্য নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তরুণী। প্রাক্তন প্রেমিককে ভুলে নতুনের দিকে ঝুঁকেছিলেন। কিন্তু তরুণীর এই মনবদল কিছুতেই মেনে নিতে পারছিলেন না যুবক। রবিবার সকালে স্থানীয় জলাশয় থেকে যুবকের দেহ ভেসে উঠতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মৃতের পরিবারের অভিযোগ, নতুন প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে তরুণীই তাঁকে খুন করেছেন। জলে ভাসিয়ে দিয়েছেন দেহ। এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে থানার সামনে বিক্ষোভও দেখায় মৃতের পরিবার।

মুর্শিদাবাদের বড়ঞা থানা এলাকার ঘটনা। মৃতের নাম অভিজিৎ সাহা (২৬)। সোমবার রাত থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অভিযোগ, পুলিশকে জানিয়েও কোনও লাভ হয়নি। যুবককে খুঁজতে কোনও পদক্ষেপ করেনি বড়ঞা থানা। রবিবার সকালে থানার কাছেই একটি জলাশয় থেকে যুবকের দেহ উদ্ধার করা হয়। তার পরেই বিক্ষোভে ফেটে পড়েন পরিজনেরা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত কয়েক বছর ধরে প্রতিবেশী এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ওই যুবক। সম্প্রতি সেই প্রেম ভেঙে যায়। প্রেমিকাকে ভুলতে পারছিলেন না যুবক। পরিবারের আরও দাবি, বড়ঞা থানার পাশেই তরুণীর বাড়ি। তার কাছাকাছি জলাশয় থেকে যুবকের দেহ মিলেছে। যুবক নিখোঁজ হওয়ার পর তরুণীর কাছ থেকে নাকি পাওয়া গিয়েছিল তাঁর জ্যাকেট এবং মোবাইল ফোনও। তার পরেই পরিবারের সন্দেহ আরও জোরালো হয়।

অভিযোগ, জ্যাকেট এবং মোবাইল উদ্ধার করেই থানায় গিয়েছিলেন পরিবারের সদস্যেরা। পুলিশ তখন তরুণীকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছিল। রবিবার দেহ উদ্ধারের পর থানা ঘিরে ধরেন মৃতের পরিবারের লোকজন এবং এলাকার বিক্ষুব্ধ বাসিন্দারা। থানার সামনে দেহ রেখে দফায় দফায় বিক্ষোভ দেখানো হয়। পুলিশ মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে তরুণীকে আটক করেছে।

মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব এ প্রসঙ্গে জানিয়েছেন, ‘‘একটি দেহ উদ্ধার হয়েছে। ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য তা পাঠানোও হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidbad Crime News Murder allegation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE