Advertisement
১৬ জুলাই ২০২৪
Nadia Crime

নদিয়ায় তৃণমূল নেতার কন্যাকে ধর্ষণের অভিযোগ ‘বিজেপি নেতা’র বিরুদ্ধে, দায় অস্বীকার পদ্মশিবিরের

স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতা জন্ম থেকেই মানসিক ভারসাম্যহীন। দীর্ঘ দিন ধরে তাঁর পরিবার তৃণমূলের সঙ্গে যুক্ত। বাবা স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন। অন্য দিকে, অভিযুক্ত যুবক স্থানীয় ভাবে বিজেপির নেতা হিসাবে পরিচিত।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ১৫:৪৫
Share: Save:

তৃণমূলের এক নেতার মানসিক ভারসাম্যহীন কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল পড়শি যুবকের বিরুদ্ধে। নদিয়া জেলার ঘটনা। নির্যাতিতার পরিবার এবং স্থানীয়দের একাংশের দাবি, অভিযুক্ত যুবক প্রভাবশালী বিজেপি নেতা। যদিও বিজেপি নেতৃত্ব সে কথা অস্বীকার করেছেন। অভিযুক্তের বিরুদ্ধে ইতিমধ্যেই কৃষ্ণনগর পুলিশ জেলার মুরুটিয়া থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, নির্যাতিতা জন্ম থেকেই মানসিক ভারসাম্যহীন। দীর্ঘ দিন ধরে তাঁর পরিবার তৃণমূলের সঙ্গে যুক্ত। বাবা স্থানীয় গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন। অন্য দিকে, অভিযুক্ত যুবক স্থানীয় ভাবে বিজেপির নেতা হিসাবে পরিচিত। অভিযোগ, ঘটনার দিন বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই তৃণমূল নেতার বাড়িতে ঢুকে পড়েন অভিযুক্ত যুবক। ধর্ষণ করেন তাঁর মানসিক ভারসাম্যহীন কন্যাকে। এর পরেই পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতার পরিবার। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৪৪৩ ধারায় মামলার রুজু করে তদন্ত শুরু হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক পলাতক। অভিযুক্ত যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অভিযোগ প্রসঙ্গে নির্যাতিতার মা বলেন, ‘‘ঘটনার দিন সকালে আমি বাড়িতে ছিলাম না। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে অভিযুক্ত বাড়িতে ঢুকে আমার মানসিক ভারসাম্যহীন মেয়েকে ধর্ষণ করে। থানায় অভিযোগ করেছি। ওর যেন দৃষ্টান্তমূলক শাস্তি হয়।’’

বিজেপির জেলা সভাপতি অর্জুন বিশ্বাস বলেন, ‘‘স্থানীয় স্তর থেকে ওই যুবকের বিজেপি যোগ সম্পর্কে কোনও তথ্য পাইনি। পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিক।’’

অন্য দিকে, ঘটনা প্রসঙ্গে তেহট্টের এসডিপিও শুভতোষ সরকার বলেন, ‘‘মামলা রুজু করা হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Crime BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE