Advertisement
০৪ মে ২০২৪
Murshidabad

বাবাকে হাসপাতালে ভর্তি করিয়ে কাজে ফেরার পথে মৃত্যু সেনার, শোকাহত মুর্শিদাবাদের গ্রাম

কয়েক বছর আগে তাঁর বিয়ে হয়েছিল সেনা জওয়ান নিমাই চৌধুরীর। পরিবারে বাবা-মা, স্ত্রী ছাড়াও একটি ৫ বছরের কন্যাসন্তান এবং একটি ৩ বছরের পুত্রসন্তান রয়েছে তাঁর।

৩ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যু হয় সেনা জওয়ানের। বুধবার তাঁকে গান স্যালুটে বিদায় দেয় ভারতীয় সেনা।

৩ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যু হয় সেনা জওয়ানের। বুধবার তাঁকে গান স্যালুটে বিদায় দেয় ভারতীয় সেনা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৯:৪৪
Share: Save:

অসুস্থ হয়ে পড়েছিলেন বাবা। তাঁকে হাসপাতালে ভর্তি করিয়ে কাজে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক সেনা জওয়ানের। বুধবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগর এলাকায়। মৃতের নাম নিমাই চৌধুরী।

মুর্শিদাবাদের রানিনগরের সীমান্তবর্তী কাহারপাড়া লক্ষ্মীনারায়ণপুর এলাকার বাসিন্দা ছিলেন নিমাই (৩২)। পানাগড় ১৭ নম্বর ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন তিনি। দীর্ঘ ১১ বছর সেনার চাকরি করছিলেন। স্থানীয় সূত্রে খবর, গত ৭ জানুয়ারি পানাগড়ে বাবাকে হাসপাতালে ভর্তি করিয়ে মোটরবাইক চালিয়ে কাজে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। পানাগড় সেনা ক্যাম্পাসের ঠিক সামনেই এক মোটরচালিত ভ্যানের সঙ্গে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষের গুরুতর জখম হন সেনা জওয়ান। সহকর্মীরা তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে ছোটেন। ৩ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ৯ জানুয়ারি তাঁর মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে ভারতীয় সেনার তরফে বুধবার মৃত জওয়ানের দেহ পৌঁছে দেওয়া হয় তাঁর গ্রামের বাড়িতে। দেহ পৌঁছতেই গোটা গ্রাম ভেঙে পড়ে নিমাইয়ের বাড়ির সামনে। কান্নার রোল ওঠে গ্রামে।

নিমাইয়ের পরিবার সূত্রে খবর, কয়েক বছর আগে তাঁর বিয়ে হয়েছিল। পরিবারে বাবা-মা, স্ত্রী ছাড়াও একটি ৫ বছরের কন্যাসন্তান এবং একটি ৩ বছরের পুত্রসন্তান রয়েছে তাঁর। বুধবার গান স্যালুটের মাধ্যমে মৃত সেনা জওয়ানকে শেষ শ্রদ্ধা জানায় ভারতীয় সেনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad army Death Accidental Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE