Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Road Accident

খড়গ্রামে পথদুর্ঘটনায় মৃতদের পরিবারকে আর্থিক সাহায্য স্থানীয় সাংসদের

শুক্রবার দুপুরে মৃতদের বাড়িতে গিয়েছিলেন জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের সাংসদ খলিলুর রহমান ও খড়গ্রামের বিধায়ক আশিস মার্জিত।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৬:৫৭
Share: Save:

মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার অন্তর্গত ভালকুন্দি গ্রামে চায়ের দোকানে এসে ধাক্কা মারে একটি ডাম্পার। সেই ঘটনায় মৃত্যু হয়েছে ৪ জনের। শুক্রবার দুপুরে মৃতদের বাড়িতে গিয়েছিলেন জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের সাংসদ খলিলুর রহমান ও খড়গ্রামের বিধায়ক আশিস মার্জিত। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি তাঁদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন ওই ২ জনপ্রতিনিধি।

মৃতদের পরিবারের লোকের হাতে ২৫ হাজার টাকা করে আর্থিক সাহায্য করেন জঙ্গিপুরের সাংসদ। আহতদের ১৫ হাজার টাকা করে দিয়েছেন তিনি। ঘাতক ডাম্পারটির মালিকও মৃতদের পরিবারের হাতে ২০ হাজার করে টাকা এবং আহতদের ১০ হাজার টাকা করে দিয়েছেন।

দুর্ঘটনায় মৃতরা হলেন প্রকাশ মার্জিত (২৯), উজ্জ্বল শেখ (১৮), আলামিন শেখ (৬৫) এবং হেপাজুল শেখ (৬৫)। ময়নাতদন্তের পর তাঁদের দেহ পরিবারের লোকের হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Financial help Member of Parliament
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE