Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

TMC: মমতার ছাড়পত্র পাওয়া করিমপুরের জয়ন্তকে হেনস্থার অভিযোগ, রাস্তায় টানাহেঁচড়া

শনিবার করিমপুরের জামতলা মোড়ে একটি ক্লাবের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে ছিলেন জয়ন্ত সাহা।

জয়ন্ত সাহাকে হেনস্থার অভিযোগ।

জয়ন্ত সাহাকে হেনস্থার অভিযোগ। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৫:৩৭
Share: Save:

রক্তদান শিবিরে গিয়ে এক দল যুবকের হাতে হেনস্থার শিকার হয়েছেন বলে অভিযোগ তুললেন তৃণমূলের কৃষ্ণনগর উত্তর সাংগঠনিক জেলার সভাপতি জয়ন্ত সাহা। শনিবার এই ঘটনা ঘটেছে নদিয়ার করিমপুরে।
শনিবার করিমপুরের জামতলা মোড়ে একটি ক্লাবের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে ছিলেন তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা, করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহরায়, ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলাম এবং জয়ন্ত সাহা। ছিলেন রাজ্যের কারামন্ত্রী উজ্জ্বল বিশ্বাসও। মঞ্চ থেকে নেমে আসতেই এক দল যুবক জয়ন্তকে ঘিরে ধরেন বলে অভিযোগ। ক্লাবের অনুষ্ঠানে কেন তৃণমূলের দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে তা নিয়ে প্রশ্ন করতে থাকেন তাঁরা। জয়ন্তকে ঘিরে ধরে টানাহেঁচড়া করা হয় বলেও অভিযোগ। হয় ধাক্কাধাক্কিও। করিমপুর-কৃষ্ণননগর রাজ্য সড়কে কিছু ক্ষণ ধরে চলে ওই পর্ব।

ওই সময় ঘটনাস্থলে পুলিশকর্মীরা থাকলেও তাঁদের দর্শকের ভূমিকায় দেখা গিয়েছে বলেও অভিযোগ তাঁদের। জয়ন্ত বলছেন, ‘‘এটা দলের অভ্যন্তরীণ বিষয়। পুরোটাই পুলিশ-প্রশাসনের সামনে ঘটেছে। তাঁরা নিশ্চয়ই বিষয়টি দেখবেন।’’ এই প্রসঙ্গে কারামন্ত্রীর অবশ্য বক্তব্য, ‘‘এরা লক্ষ্মীছাড়া ছেলে। এরা আমাদের দলের কেউ নয়। আজকের অনুষ্ঠান এ ভাবে কালিমালিপ্ত করার প্রতিবাদে মোমবাতি মিছিল করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Karimpur Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE