Advertisement
০৫ মে ২০২৪
Bhimpur Road Block

পুলিশের বিরুদ্ধে মারধরের নালিশ, পথ অবরোধ

বৃহস্পতিবার বেলা সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটে কৃষ্ণনগরের কাছে সন্ধ্যামাঠপাড়া-চাঁদমারি বাজার এলাকায়।

রাস্তা অবরোধ। বৃহস্পতিবার।

রাস্তা অবরোধ। বৃহস্পতিবার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভীমপুর শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১০:১৫
Share: Save:

এক ব্যক্তিকে রাজ্য সশস্ত্র পুলিশের এক কর্মী মারধর করেছে এই অভিযোগে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। বেশ কিছুক্ষণ ধরে কৃষ্ণনগর-মাজদিয়া রাজ্য সড়ক অবরোধে যানজটের সৃষ্টি হয়। পরে বাহিনীর দফতরের সামনেও বিক্ষোভ হয়। খবর পেয়ে ভীমপুর থানার পুলিশ এসে বিক্ষোভকারীদের বুঝিয়ে অবরোধ তোলে।

বৃহস্পতিবার বেলা সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটে কৃষ্ণনগরের কাছে সন্ধ্যামাঠপাড়া-চাঁদমারি বাজার এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাজ্য সশস্ত্র পুলিশ বাহিনীর ওই কর্মী ব্যারাকের ভিতর থেকে মোটরবাইকে চেপে রাস্তায় উঠছিলেন। সেই সময় অন্য একটি বাইকের সঙ্গে তাঁর ধাক্কা লাগে। দু’জনই আহত হন। ঘটনার পর স্থানীয়দের সঙ্গে ওই পুলিশ কর্মীর বচসা বাধে। তাঁকে ধাক্কাধাক্কি করা হয় বলে অভিযোগ। এই নিয়ে উত্তেজনায় ব্যারাক থেকে পুলিশ কর্মীরা বেরিয়ে এসে তাঁকে উদ্ধার করেন। অভিযোগ, পুলিশ কর্মীরা স্থানীয় এক ব্যক্তিকে ব্যারাকে ভিতরে নিয়ে গিয়ে মারধর করে। এর প্রতিবাদে রাস্তা অবরোধ শুরু করেন বাসিন্দারা। খবর পেয়ে ভীমপুর থানার পুলিশ এসে উভয় পক্ষের সঙ্গে কথা বলে অবরোধ তুলে পরিস্থিতি স্বাভাবিক করে। যদিও রাজ্য সশস্ত্র পুলিশ বাহিনীর কর্তাদের দাবি, কাউকে মারধর করা হয়নি। কেবলমাত্র বসিয়ে রাখা হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhimpur Road Block
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE