Advertisement
০১ মে ২০২৪
Attempt To Murder

ঘরে ফিরতে চান ‘ঘরজামাই’, শুনেই ধারালো অস্ত্রের কোপ! নদিয়ায় অভিযুক্ত শ্বশুর এবং স্ত্রী

নদিয়ার নাকাশিপাড়ার ঘটনা। জখম জামাইকে চিকিৎসার জন্য বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪২
Share: Save:

বাবার অসুস্থতার খবর পেয়ে আর মন টিকছিল না শ্বশুরবাড়িতে। রাতেই বাবার কাছে ফিরে যেতে চান ‘ঘরজামাই’। তাতেই বাধা দেন স্ত্রী এবং শ্বশুর। আপত্তি অগ্রাহ্য করে বেরোনোর চেষ্টা করায় যুবককে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের অভিযোগ উঠল তাঁদের বিরুদ্ধে। নদিয়ার নাকাশিপাড়ার ঘটনা। জখম জামাইকে চিকিৎসার জন্য বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারিতে নাকাশিপাড়া থানা এলাকার বিল্লগ্রাম পঞ্চায়েতের গোপালপুরের বাসিন্দা সাদ্দাম শেখের সঙ্গে ওই একই থানা এলাকার বানঘড়িয়ার রেক্সোনা বিবির বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর থেকেই শ্বশুরবাড়িতে থাকা শুরু করেন সাদ্দাম। শনিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তাঁর বাবা। সেই খবর পাওয়া মাত্রই বাবার কাছে যাওয়ার সিদ্ধান্ত নেন সাদ্দাম। আপত্তি জানান তাঁর স্ত্রী এবং শ্বশুর। আপত্তি অগ্রাহ্য করে যাওয়ার চেষ্টা করলে সাদ্দামের উপর ধারালো অস্ত্র দিয়ে প্রাণঘাতী হামলা চালান তাঁর শ্বশুর, এমনটাই অভিযোগ করেছেন সাদ্দাম। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে। নাকাশিপাড়া থানায় শ্বশুরের বিরুদ্ধে খুনের চেষ্টা অভিযোগ দায়ের করেছেন সাদ্দাম।

সাদ্দাম শেখ বলেন, ‘‘শ্বশুর চাইছেন, আমি তাঁর বাড়িতেই থাকি। কিন্তু বাবা অসুস্থ। বাবাকে ফেলে আমি একা থাকি কী করে! আমার বাবার কেউ নেই। তাই মেরে ফেললেও আমাকে যেতেই হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE