Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Mother and son

কাপড়ের এক খুঁট জড়িয়ে ঝুলছেন মা, অন্য দিকে পুত্র! করিমপুরে জোড়া মৃত্যু ঘিরে রহস্য

পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন মা এবং পুত্র। মৃতদের পরিবারের সদস্যরাও সেই কথাই বলছেন। শুরু হয়েছে পুলিশি তদন্ত।

Mother and son’s body recovered from house in Karimpur

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১২:৫৬
Share: Save:

একই কাপড়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন মা এবং ছেলে। এমনই দৃশ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়াল নদিয়ার করিমপুরে। বাড়ি থেকে মা-ছেলের দেহ উদ্ধার ঘিরে শুরু হয়েছে রহস্য। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন দু’জন। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম রিতা মণ্ডল (৫৬) এবং বিজয় মণ্ডল (৩৫)।

স্থানীয় সূত্রে খবর, মাস তিনেক আগে বিজয় পাট ক্ষেতে কাজ করতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন। তাঁর চিকিৎসা চলছিল। তার পর থেকে নাকি তিনি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন। কিছু দিন বাদে তাঁর মা-ও মানসিক রোগে আক্রান্ত হন বলে দাবি স্থানীয়দের। তাঁরা এর চিকিৎসা করাচ্ছিলেন কি না জানা যায়নি। তবে পুলিশও মনে করছে মানসিক অবসাদে দু’জন আত্মহত্যা করেছেন।

মা-বাবা, স্ত্রী এবং দুই সন্তান নিয়ে বিজয়ের পরিবার। আচমকা মা-ছেলের এ ভাবে মৃত্যুতে শোকস্তব্ধ এলাকা। প্রতিবেশীরা জানাচ্ছেন, মঙ্গলবার মা-ছেলেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে তাঁদের নিয়ে যাওয়া হয়েছিল করিমপুর গ্রামীণ হাসপাতালে। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন। এর পর পুলিশ দেহ দুটি ময়নাতদন্তের জন্য কৃষ্ণনগর জেলা হাসপাতালে পাঠিয়েছে। মৃতদের আত্মীয় আকাশ মন্ডল বলেন, ‘‘মাঠে কাজ করতে গিয়ে ভয় পেয়ে এক প্রকার মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ে বিজয়। কয়েক মাসের মধ্যে তাঁর মা-ও মানসিক রোগে আক্রান্ত হন। দু’জনেই মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করেছেন।’’ অন্য দিকে, কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃশানু রায় বলেন, ‘‘মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্ত করা হচ্ছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তও শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE