Advertisement
০৪ মে ২০২৪
Death

রাস্তায় পড়ে তরুণীর দেহ, স্বামীর বয়ানে অসঙ্গতি

সোমবার বিকালে রোজের মতো জমি থেকে শাক তোলার জন্য বাড়ি থেকে বেরিয়ে যান ওই তরুণী। সন্ধ্যার পরেও তরুণী বাড়ি ফিরছেন না দেখে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ০৭:০১
Share: Save:

এক তরুণীর মৃত্যুর ঘটনায় তাঁর বাপেরবাড়ির লোকেজনের তরফে তরুণীর স্বামী-সহ শ্বশুরবাড়ি লোকেদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হল। মৃত তরুণীর নাম কুলছন বিবি (২৭)। তিনি কালীগঞ্জের চাঁদপুরের বাসিন্দা। তরুণীর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে সোমবার রাতে। পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকালে রোজের মতো জমি থেকে শাক তোলার জন্য বাড়ি থেকে বেরিয়ে যান ওই তরুণী। সন্ধ্যার পরেও তরুণী বাড়ি ফিরছেন না দেখে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। রাত পেরিয়ে গেলেও তাঁকে বাড়ি ফিরতে না দেখে মৃতের স্বামী জাহাঙ্গির শেখ কালীগঞ্জ থানার দেবগ্রাম পুলিশ ফাঁড়িতে নিখোঁজ ডায়েরি করতে আসে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে জাহাঙ্গিরের কথায় অসঙ্গতি দেখতে পেয়ে পুলিশের একটি গাড়ি ওই এলাকায় তদন্ত করতে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পরে তরুণীর শ্বশুরবাড়ি লোকজনেরা বাড়ি থেকে কিলোমিটার খানেক দূরে ওই তরুণীকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বাগানে পড়ে থাকতে দেখেন বলে জানান। খবর পেয়ে পুলিশ তরুণীকে দেবগ্রাম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তরুণীকে মৃত বলে ঘোষণা করে। দেহ ময়নাতদন্তের জন্য কৃষ্ণনগরে পাঠায় পুলিশ।

ওই ঘটনার পর মঙ্গলবার সকালে তরুণীর ভাই ইব্রাহিম শেখ মৃতের স্বামী জাহাঙ্গির শেখ-সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে তরুণীকে খুনের মামলা দায়ের করেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর তেরো আগে ওই তরুণীর বিয়ে হয়। ওই তরুণীর চার ছেলে ও এক মেয়ে। বাপের বাড়ি লোকজনের অভিযোগ, জাহাঙ্গির বিয়ের পর থেকেই কুলছনের উপরে অত্যাচার করত। পেশায় দিনমজুর জাহাঙ্গির বিভিন্ন নেশায় আসক্ত ছিল বলে অভিযোগ। মাদক কেসে দীর্ঘ দিন জেলও খেটেছে সে। তরুণীর বাপের বাড়ির লোকজনের আরও অভিযোগ, তাঁদের মেয়ের মৃত্যুর কোনও খবরই দেওয়া হয়নি। প্রতিবেশীদের কাছে খবর পেয়ে তাঁরা সেখানে আসেন। তরুণীর বাপের বাড়ির লোকেদের অভিযোগ, জাহাঙ্গির ও শ্বশুরবাড়ি লোকজন কুলছনকে গলায় ফাঁস দিয়ে মেরে, রাস্তায় ফেলে দিয়েছে।

পুলিশ জানিয়েছে, কুলছনের বাপের বাড়ির লোকেদের অভিযোগের ভিত্তিতে তরুণীর স্বামী জাহাঙ্গির শেখকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE