Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murshidabad

বিয়ের প্রতিশ্রুতিতে সহবাস! ডোমকলে গ্রেফতার কংগ্রেস প্রধানের ছেলে, ‘রাজনৈতিক ষড়যন্ত্র’, দাবী পরিবারের

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ও নির্যাতিতা পাশাপাশি দুই পাড়ার বাসিন্দা। মাস ছয়েক ধরে তাঁদের প্রেমের সম্পর্ক ছিল।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ২৩:৪৩
Share: Save:

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক নাবালিকার সঙ্গে সহবাসের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। ‘নিগৃহীতা’ তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন। আটক যুবকের নাম রাজিবুল শেখ (১৮)। বাড়ি মুর্শিদাবাদের ডোমকল লালচাঁদাবাদে। অভিযুক্তের মা লায়লা বিবি রানিনগর ১ পঞ্চায়তে কংগ্রেসের প্রধান। বিষয়টিকে ‘রাজনৈতিক ষড়যন্ত্র’ বলে দাবি করেছে অভিযুক্তের পরিবার।

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ও নির্যাতিতা পাশাপাশি দুই পাড়ার বাসিন্দা। মাস ছয়েক ধরে তাঁদের প্রেমের সম্পর্ক ছিল। ‘নিগৃহীতা’ জানিয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছেন অভিযুক্ত। কিন্তু এখন আর বিয়ে করতে চাইছেন না। ‘নির্যাতিতা’র দাবি, ৭ এপ্রিল রাতে বাড়ি থেকে তাকে ডেকে নিয়ে ধর্ষণ করেন অভিযুক্ত। গোপন রাখার জন্য হুমকি দেওয়া হয় নির্যাতিতাকে। তার পর ৯ এপ্রিল রাতে বিয়ের কথা বলে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে নটিয়াল বাজারে নিয়ে গিয়ে সেখানে বিয়ের জন্য চাপ দিলে মারধর করার পর ওখানেই রেখে চলে আসে। বিয়ে করতেও অস্বীকার করে। তাই বাধ্য হয়ে বিষয়টি পুলিশকে অভিযোগ জানানো হয়েছে।

নির্যাতিতার মায়ের অভিযোগ, “আমার মেয়ে বেসরকারি মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী। ওই ছেলে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মেয়ের সন্মান নষ্ট করেছে। আমরা ওর উপযুক্ত শাস্তি চাই।” যদিও ওই অভিযোগ অস্বীকার করেন অভিযুক্ত রাজিবুলের বাবা লালচাঁদ শেখ। তিনি বলেন, “এ সব সাজানো ঘটনা। আমার পরিবারকে বদনাম করার জন্য তৃণমূলের ইশারায় ওই সব অভিযোগ করা হয়েছে।’’ তৃণমূলের রানিনগর ১ অঞ্চলের সভাপতি সাগর মোল্লা জানান, “ফেঁসে গিয়ে বাঁচার জন্য অজুহাত খুঁজে বেড়াচ্ছেন কংগ্রেসে প্রধানের স্বামী। কিন্তু ওই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad Crime arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE