Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Spurious Liquor

মদ্যপানের পরেই মৃত্যু এক জনের, গুরুতর অসুস্থ চার বন্ধু, বিষমদকাণ্ডের ছায়া নদিয়ায়

মৃত যুবকের নাম পিকলু সরকার। তাঁর পরিবার সূত্রে দাবি করা হয়েছে, মদে বিষক্রিয়ার জেরেই এই ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে তাহেরপুর থানার পুলিশ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৫:০৪
Share: Save:

স্থানীয় একটি উৎসবকে কেন্দ্র করে মেলা বসেছিল এলাকায়। মেলায় যাওয়ার আগে বাড়িতে বসে মদ্যপান করছিলেন পাঁচ বন্ধু। কথা ছিল, মদ্যপান সেরে বন্ধুরা মিলে মেলায় যাবেন। কিন্তু কিছুটা মদ্যপানের পর আচমকা অসুস্থ বোধ করতে থাকেন পাঁচ বন্ধু। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে এক জনের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থা বাকি চার জনের। এ বার বিষমদকাণ্ডের ছায়া নদিয়ার তাহেরপুরে।

তাহেরপুর থানা এলাকার অন্তর্গত বাদকুল্লার সুরভিস্থান এলাকা। শনিবার রাতে স্থানীয় মেলায় যাওয়ার আগে পাঁচ বন্ধু মিলে মদ্যপান করছিলেন। কিন্তু মদ পেটে পড়তেই একে একে অসুস্থ হয়ে পড়তে থাকেন তাঁরা। সকলেই সংজ্ঞা হারিয়ে পড়ে গেলে তাঁদের তড়িঘড়ি নিকটবর্তী শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা এক জনকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, মৃত যুবকের নাম পিকলু সরকার। তাঁর বয়স ২৫ বছর। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে বাকিদের।

পরিবারের তরফে দাবি করা হয়েছে, মদে বিষক্রিয়ার জেরেই এই ঘটনা। তাহেরপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখা হচ্ছে, কোথা থেকে মদ কেনা হয়েছিল। একই ধরনের কোনও ঘটনার কথা সাম্প্রতিক কালে ঘটেছে বলে মনে করতে পারছেন না স্থানীয়রা। ফলে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE