Advertisement
০৩ মে ২০২৪
Blast

ঘরের মধ্যে হঠাৎ বিস্ফোরণ, নদিয়ার গ্রামে জখম হয়ে হাসপাতালে ভর্তি মহিলা

ধুবুলিয়ার বেলপুকুর সিদ্ধেশ্বরীতলার বাসিন্দা অপর্ণা ঘোষ। মঙ্গলবার রাতে ভারত-নিউজিল্যান্ডের খেলা দেখছিলেন অপর্ণার পরিবারের অন্য সদস্যেরা। সেই সময় ঘটে বিস্ফোরণ।

তখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে জখম মহিলাকে।

তখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে জখম মহিলাকে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৮
Share: Save:

ঘরের মধ্যে আচমকা বিস্ফোরণে জখম হলেন এক মহিলা। মঙ্গলবার ওই ঘটনা ঘটেছে নদিয়ার ধুবুলিয়ায়। ওই মহিলা ভর্তি হাসপাতালে। বিস্ফোরণের কারণ খতিয়ে দেখছে পুলিশ।

ধুবুলিয়া থানার বেলপুকুর সিদ্ধেশ্বরীতলা এলাকার বাসিন্দা অপর্ণা ঘোষ। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ভারত-নিউজিল্যান্ডের খেলা দেখছিলেন অপর্ণার পরিবারের অন্য সদস্যেরা। সেই সময় পাশের ঘরে আচমকা বিস্ফোরণের আওয়াজ শুনতে পান তাঁরা। অপর্ণার পরিবারের লোকজন ছুটে গিয়ে দেখতে পান তিনি জখম হয়ে কাতরাচ্ছেন। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ধুবুলিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। বিস্ফোরণের জেরে হাতে চোট পেয়েছেন অপর্ণা।

কী কারণে এই বিস্ফোরণ তা খতিয়ে দেখছে পুলিশ। এই নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল বলেন, ‘‘বিস্ফোরণের কারণ এখনই নিশ্চিত ভাবে বলা সম্ভব নয়। তা খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE