Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Soham Chakraborty

Fraud: বিধায়কের দেওয়া গাড়ি উধাও, চাকরির নামে প্রতারণা! সোহমের নালিশে গ্রেফতার আপ্ত-সহায়ক

সরকারি চাকরি পাইয়ে দেওয়ার করে চণ্ডীপুর এবং আশপাশের এলাকা থেকে বিপুল টাকার তোলারও অভিযোগ উঠেছে সজলের বিরুদ্ধে।

সোহম চক্রবর্তীর আপ্ত সহায়ক সজল মুখোপাধ্যায়।

সোহম চক্রবর্তীর আপ্ত সহায়ক সজল মুখোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চণ্ডীপুর শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ২৩:৫৬
Share: Save:

প্রতারণার অভিযোগে গ্রেফতার হলেন পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর আপ্ত সহায়ক সজল মুখোপাধ্যায়। হুগলির কোন্নগরের বাসিন্দা সজলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন সোহম নিজেই। তারকা-বিধায়কের অভিযোগের ভিত্তিতেই সোমবার চণ্ডীপুরের একটি ভাড়াবাড়ি থেকে সজলকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাঁকে তমলুক মহকুমা আদালতে তোলা হবে বলে চণ্ডীপুর থানা সূত্রে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে খবর, সোহম জানান, বছর খানেক আগে আপ্ত সহায়ক হিসেবে নিযুক্ত হওয়ার পর সজলকে একটি প্রাইভেট গাড়ি ব্যবহার করতে দিয়েছিলেন তিনি। কিন্তু সেই গাড়ি এখনও ‘উধাও’। বিধায়কের অভিযোগ, বার বার গাড়িটি ফেরত চাওয়ার পরেও দেয়নি সজল। সোহমের সন্দেহ, হয়তো গাড়িটি বিক্রি করে দিয়েছেন সজল। এই সন্দেহের বশেই থানায় অভিযোগ দায়ের করেছিলেন অভিনেতা।

সরকারি চাকরি পাইয়ে দেওয়ার করে চণ্ডীপুর এবং আশপাশের এলাকা থেকে বিপুল টাকার তোলারও অভিযোগ উঠেছে সজলের বিরুদ্ধে। স্থানীয়দের একাংশের অভিযোগ, নিজেকে প্রভাবশালী পরিচয় দিয়ে এলাকার মানুষের সঙ্গে প্রতারণা করতেন তিনি। এ নিয়ে এলাকার মানুষের মধ্যে অনেক দিন ধরেই ক্ষোভ দানা বেঁধেছিল। সূত্রের খবর, এই সব অভিযোগ বিধায়ককের কানে যাওয়ার পরেই অভিযোগ দায়ের করেছেন তিনি।

পুলিশের তরফে জানানো হয়েছে, বিধায়কের অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু হয়েছে। প্রতারণা-কারবারে আর কেউ জড়িত কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soham Chakraborty TMC Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE