Advertisement
০২ মে ২০২৪
arrest

মাঠে বসে ডাকাতির ছক, ঝড়ের রাতে হঠাৎ দুষ্কৃতীদের তাড়া করল হরিহরপাড়া থানার পুলিশ

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে তাঁদের কাছে খবর পৌঁছয় হরিহরপাড়ার সারিতলা মাঠে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছেন ছয় থেকে সাত জন দুষ্কৃতী। এর পর শুরু হয় তৎপরতা।

Police arrests 4 dacoits from Hariharpara of Murshidabad

ধৃতদের নিয়ে যাওয়া হচ্ছে আদালতে। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিহরপাড়া শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৪:১৭
Share: Save:

সন্ধ্যার বৃষ্টিতে ভিজে পাট ক্ষেত। নিচু জমিতে জমে গিয়েছে জল। ঝোড়ো হাওয়ায় বেশিরভাগ বাগানে ভেঙে পড়েছে গাছের ডাল। তার মধ্যেও নিখুঁত পরিকল্পনায় চার ডাকাতকে ধরে ফেলল পুলিশ। শুক্রবার মাঝরাতে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার সরিতলা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে তাঁদের কাছে খবর পৌঁছয় হরিহরপাড়ার সারিতলা মাঠে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছেন ছয় থেকে সাত জন দুষ্কৃতী। খবর পেয়ে দুর্যোগের রাতে সেই মাঠে হানা দেয় পুলিশ। তাঁদের দেখে পালানোর চেষ্টা করে সন্দেহভাজনরা। কিন্তু মাঠের মধ্যেই শুরু হয় ধরপাকড়। ধৃতদের নাম মতিরুল শেখ, সালাম শেখ, আমজাদ মণ্ডল এবং জইনুদ্দিন শেখ। পুলিশের দাবি, ধৃতদের কাছ থেকে পাওয়া গিয়েছে হাঁসুয়া, কাটারি, রড, এবং শাবল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হরিহরপাড়া থানা এলাকার কয়েকটি ডাকাতির ঘটনার তদন্তে নেমে কিছু তথ্য হাতে আসে তদন্তকারীদের। তাঁরা জানতে পারেন, হরিহরপাড়া থানা এলাকায় দু’টি ডাকাতি চক্র অত্যন্ত সক্রিয়। এর পরই তৎপর হয় পুলিশ। এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘যে কোনও ধরনের অপরাধ আটকাতে আগাম সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার ব্যাপারে জেলা পুলিশ যথেষ্ট তৎপর। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য উদ্ধারের চেষ্টা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Dacoits
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE