Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Adhir Ranjan Chowdhury

বিজেপির সঙ্গে অধীরকে জড়িয়ে পোস্টার, তৃণমূলের দিকে তোপ প্রদেশ কংগ্রেস সভাপতির

পোস্টারে লেখা হয়েছে, ‘খবর এটাই তলে তলে, অধীর এখন পদ্মের দলে’। তার নীচে ‘পদ্ম এবং হাত’-কে করমর্দন করতে দেখা যাচ্ছে।

এই পোস্টার ঘিরে বিতর্ক।

এই পোস্টার ঘিরে বিতর্ক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ১৮:২৭
Share: Save:

ডোমকলের পর এবার সামসেরগঞ্জ, অধীরের সঙ্গে বিজেপির যোগের ইঙ্গিত দিয়ে ফের এক বার পোস্টার পড়ল মুর্শিদাবাদে। রবিবার সকালে সামসেরগঞ্জের বিভিন্ন প্রান্তে এই পোস্টার দেখা যায়। যা নিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী তৃণমূলের দিকে সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন।

সামসেরগঞ্জে বিভিন্ন রকমের পোস্টার মারা হলেও সেগুলির বয়ান একই। পোস্টারে লেখা হয়েছে, ‘খবর এটাই তলে তলে, অধীর এখন পদ্মের দলে’। তার নীচে ‘পদ্ম এবং হাত’-কে করমর্দন করতে দেখা যাচ্ছে। কোনওটাতে আবার হাতের মাঝে পদ্মের ছবি।

এমন পোস্টার পড়ায় সামসেরগঞ্জের রাজনৈতিক মহলে চাঞ্চল্য তৈরি হয়েছে। কে বা কারা কী উদ্দেশে এই পোস্টারগুলি মেরেছে, তা জানা যায়নি। স্থানীয় কংগ্রেস এবং বামেদের একাংশ একে অপরের দিকে আঙুল তুলেছে।

অধীর নিজে এই পোস্টার প্রসঙ্গে বলেন, “মুর্শিদাবাদ জেলায় তৃণমূল কংগ্রেস কোনও ভাবেই জিততে পারবে না। তাই আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে পোস্টার দিচ্ছে। এর আগে ডোমকলে দেওয়া হয়েছিল, এ বার সামসেরগঞ্জে দেওয়া হল। আমরা পুলিশ প্রশাসনের কাছে আবেদন রাখব, দোষীদের চিহ্নিত করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হোক।” যদিও তৃণমূল নেতৃত্ব গোটা বিষয়ের সঙ্গে তাঁদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE