Advertisement
২৯ মে ২০২৪
Tapas Saha

তাপস-ঘনিষ্ঠ তৃণমূল নেত্রীর বাড়িতে গেল সিবিআই! বিধায়কের পুত্রকেও জিজ্ঞাসাবাদ বেঙ্গালুরুতে

নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে এসে শনিবার কাকভোরে তাপসের পুকুরপাড়ে তল্লাশি চালায় সিবিআই। সেখানে কিছু নথি পোড়ানোর অভিযোগ ওঠে। বিধায়ক-ঘনিষ্ঠদের বাড়িতেও তল্লাশির সম্ভাবনা।

CBI goes to TMC leader Iti Sarkar’s house who is close to MLA Tapas Saha

তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার ‘ঘনিষ্ঠ’ নেত্রীর বাড়িতে যায় সিবিআইয়ের একটি দল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১১:১৪
Share: Save:

এ বার তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার ‘ঘনিষ্ঠ’ তৃণমূল নেত্রী ইতি সরকারের বাড়িতে হানা দিল সিবিআই। ইতি তৃণমূলের তেহট্ট এক নম্বর ব্লক সভাপতি। শনিবার সকালে তৃণমূল নেত্রীর বাড়িতে যায় কেন্দ্রীয় তদন্তকারীদের একটি দল। শনিবার তাপসের পুত্র সাগ্নিককে বেঙ্গালুরুতে জিজ্ঞাসাবাদ করে সিবিআই-এর একটি দল।

নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে এসে শনিবার ভোরে কাকভোরে তাপসের পুকুরপাড়ে তল্লাশি চালায় সিবিআই। শুক্রবার যেখানে কিছু নথি পোড়ানোর অভিযোগ ওঠে। সেই ঘটনাস্থল খতিয়ে দেখে পোড়া নথির বেশ কিছু নমুনা সংগ্রহ করে সকালেই বিধায়কের বাড়ি থেকে বেরিয়ে যান সিবিআই আধিকারিকেরা।

তবে মাঝে কয়েক ঘণ্টার বিরতির পর আবার তল্লাশি অভিযান শুরু করে সিবিআই। বিধায়ক-ঘনিষ্ঠ প্রাক্তন তৃণমূল যুব নেতা মলয় বিশ্বাস, তৃণমূল নেতা মিঠু শাহ প্রমুখের বাড়িতে অভিযানের সম্ভাবনা রয়েছে।

অন্য দিকে, কেন্দ্রীয় সংস্থার প্রতিনিধিরা বেরিয়ে যেতেই দলের একাংশের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ করেন তাপস। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেন দলের একাংশের বিরুদ্ধেই। তাপস বলেন, ‘‘দলের জন্য জীবন উৎসর্গ করেছি। আজ এত বড় ষড়যন্ত্রের মধ্যেও দলের কেউ খোঁজ রাখেনি। আমার কাছে মিঠু এবং মলয়ের নাম বার বার জানতে চাওয়া হয়েছে।’’ তাঁর সংযোজন, ‘‘এটা পরিষ্কার যে, দলের স্থানীয় কেউ ছাড়া আমার কাছের ওই দুই নেতার সম্পর্কে কারও পুঙ্খানুপুঙ্খ জানার কথা নয়।’’ বিধায়ক এ-ও দাবি করেন যে, সিবিআই তাঁকে বলেছে যে, তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapas Saha TMC MLA CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE