Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Crime

পচা গন্ধে অতিষ্ঠ সবাই, খুঁজতেই কল্যাণীর জঙ্গলে মিলল কাটা মাথা! ছড়িয়ে-ছিটিয়ে দেহাংশও

নদিয়ার কল্যাণী থানার ২ নম্বর আনন্দনগর পিঞ্জিরাপোল সোসাইটির পাশে একটি জঙ্গল থেকে বৃহস্পতিবার রাতে একটি কাটা মাথা পাওয়া যায়। সেটি পচে গিয়েছে। তার আশপাশে পড়ে ছিল পচাগলা দেহাংশ।

পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় জোর চাঞ্চল্য ছড়াল কল্যাণীর ২ নম্বর আনন্দনগর পিঞ্জিরাপোল সোসাইটি এলাকায়।

পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় জোর চাঞ্চল্য ছড়াল কল্যাণীর ২ নম্বর আনন্দনগর পিঞ্জিরাপোল সোসাইটি এলাকায়। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১৬:১৭
Share: Save:

পচা গন্ধে অতিষ্ঠ ছিল এলাকাবাসী। সেই কটু গন্ধের উৎস সন্ধান করতে গিয়ে চমকে উঠলেন সবাই। এক যুবকের কাটা মাথা উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, নদিয়ার কল্যাণী থানার ২ নম্বর আনন্দনগর পিঞ্জিরাপোল সোসাইটির পাশে একটি জঙ্গল থেকে বৃহস্পতিবার রাতে একটি কাটা মাথা পাওয়া যায়। সেটি পচে গিয়েছে। তার আশপাশে পড়ে ছিল পচাগলা দেহের বিভিন্ন অংশ। টুকরো টুকরো এই খণ্ডাংশ দেখে চমকে ওঠেন স্থানীয়রা। এর পর শোরগোল শুরু হয় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তারা এসে ওই মাথার খুলি এবং দেহের বিভিন্ন অংশ উদ্ধার করে নিয়ে যায়। মৃতের কোনও পোশাক-পরিচ্ছদও এখনও পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, মৃতের পরিচয় এখনও জানা যায়নি। তবে তারা মনে করছে, উদ্ধার হওয়া দেহাংশ কোনও যুবকের। ফরেন্সিক পরীক্ষার পরে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। তা ছাড়া খুন করে ওখানে দেহাংশ ফেলা হয়েছিল কি না, তা-ও এখনও স্পষ্ট নয়। পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

এ ব্যাপারে রানাঘাট পুলিশ জেলার পুলিশ সুপার কে কান্নান বলেন, ‘‘দেহাংশ উদ্ধারের খবর পেয়েছি। কোথা থেকে এল, কী ভাবে এল— সে সব বিষয়ে তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Kalyani Murder Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE