Advertisement
০৫ মে ২০২৪
Nadia

Nadia: ক্লাসঘরে চতুর্থ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ! কৃষ্ণগঞ্জে গ্রেফতার শিক্ষক

অভিভাবকদের অভিযোগ, এই প্রথম নয়, অতীতেও ওই শিক্ষকের বিরুদ্ধে নাবালিকা পড়ুয়াদের সঙ্গে ‘দুর্ব্যবহারের’ অভিযোগ উঠেছে।

স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ।

স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণগঞ্জ শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১০:২৬
Share: Save:

চতুর্থ শ্রেণীর এক পড়ুয়ার শ্লীলতাহানির অভিযোগে এক প্রাথমিক শিক্ষককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম পঙ্কজকুমার বিশ্বাস। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণগঞ্জ থানা এলাকায়।

নাবালিকার পরিবারের দাবি, গত বৃহস্পতিবার দুপুরবেলা স্কুল থেকে ফিরেই কাঁদতে শুরু করে মেয়ে। কেন কাঁদছে জানতে চাইলে শিক্ষক তার সঙ্গে কেমন আচরণ করেছেন, সেটা জানায় মেয়ে। তার বিবরণের ভিত্তিতে ওই পরিবারের অভিযোগ, মেয়ের শ্লীলতাহানি করেছেন শিক্ষক। এর পর বিষয়টি গড়িয়েছে থানাপুলিশ পর্যন্ত। চাইল্ড লাইন নদিয়া শ্রীমা মহিলা সমিতি ওই পরিবারকে সহযোগিতা করে। শনিবার ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ নিয়ে থানায় যান মোট পাঁচ পড়ুয়া এবং তাদের অভিভাবকরা। নির্যাতিতার পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ করা হয়। তার ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিভাবকদের অভিযোগ, এই প্রথম নয়, অতীতেও ওই শিক্ষকের বিরুদ্ধে নাবালিকা পড়ুয়াদের সঙ্গে ‘দুর্ব্যবহারের’ অভিযোগ উঠেছে। তাই নির্যাতিতার পরিবার লিখিত অভিযোগ করার পর অন্য ছাত্রীরা তাতে সাক্ষ্য দেয়। এর পর গ্রেফতার হয়েছেন অভিযুক্ত শিক্ষক। এই ঘটনায় স্কুল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia Minor Girl physical abuse case POCSO Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE