Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Cylinder blast

গুরুতর জখম তৃণমূল নেতা শাহজাহান, চায়ের দোকানে সিলিন্ডার ফেটে বিপত্তি মুর্শিদাবাদের ধুলিয়ানে

সন্ধ্যায় শিবমন্দিরের কাছে একটি চায়ের দোকানে আড্ডা জমিয়েছিলেন স্থানীয় কাউন্সিলর শাহজাহান। চায়ের অর্ডার করার পর দোকানি গ্যাস জ্বালতেই বিকট শব্দে বিস্ফোরণ হয় সিলিন্ডারে।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ধুলিয়ান শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ২২:৪৬
Share: Save:

চায়ের দোকানে আ়ড্ডায় বসে চায়ের অর্ডার দিয়েছিলেন। চাওয়ালা গ্যাস জ্বালতে যেতেই বিকট শব্দে ফেটে গেল গ্যাস সিলিন্ডার। ঘটনা মুর্শিদাবাদের ধুলিয়ানের। সিলিন্ডার বিস্ফোরণে গুরুতর আহত হয়েছেন স্থানীয় তৃণমূল নেতা তথা ধুলিয়ান পুরসভার তৃণমূল কাউন্সিলর শাহজাহান মহলদার। আশঙ্কাজনক অবস্থায় শাহজাহান এবং আরও কয়েক জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

শুক্রবার শমসেরগঞ্জের ধুলিয়ান শিবমন্দিরের কাছে একটি চায়ের দোকানে আড্ডায় বসেছিলেন স্থানীয় কাউন্সিলর শাহজাহান, সঙ্গে ছিলেন তাঁরই চার অনুগামী। প্রত্যক্ষদর্শীরা জানান, আড্ডা জমে উঠতেই গরম গরম চায়ের অর্ডার দেন শাহজাহান। চায়ের দোকানদার চা বসাতে গ্যাস জ্বালান। তখনই বিকট শব্দ। কিছু বুঝে ওঠার আগেই আগুন ধরে যায় দোকানে। এই ঘটনায় মারাত্মক জখম হয়েছেন তৃণমূল কাউন্সিলর শাহজাহান। নেতা এবং অনুগামী চার জনকে উদ্ধার করে প্রথমে শমসেরগঞ্জের অনুপনগর হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু অবস্থার অবনতি হলে সকলকেই দ্রুত স্থানান্তরিত করানো হয় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।

স্থানীয়রা আগুন নেভানোর কাজে হাত লাগান। পরিস্থিতি খানিকটা নিয়ন্ত্রণে এলে স্থানীয় বাসিন্দারা শাহজাহান-সহ জখম চার জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। শাহজাহান ছাড়াও আহত হয়েছেন প্রমোদ যাদব, রাকিব হোসেন, মহম্মদ নুর ইসলাম। জখম প্রত্যেকেরই বাড়ি ধুলিয়ানে। তাঁরা সকলেই শাহজাহানের অনুগামী বলে জানা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

injured police Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE