Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC Clash in Krishnanagar

শহরে মমতা, তার মধ্যেই কৃষ্ণনগরে তৃণমূলে মারপিট, ছেঁড়া হল মমতা-অভিষেকের পোস্টারও!

ইতিমধ্যে আক্রান্তদের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছে থানায়। হামলাকারীরা প্রত্যেকেই করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়ের অনুগামী বলে অভিযোগ করেছেন আবু তাহের গোষ্ঠীর লোকজন।

বুধবার কৃষ্ণনগরে সভা রয়েছে মমতার।

বুধবার কৃষ্ণনগরে সভা রয়েছে মমতার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১১:৪৭
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কৃষ্ণনগর কর্মিসভায় যোগ দেওয়ার আগে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের উত্তপ্ত এলাকা। নদিয়ার করিমপুর বিধানসভার লক্ষ্মীপুর অঞ্চলে মুর্শিদাবাদের তৃণমূল সংসদ আবু তাহের খানের অনুগামীদের গাড়িতে হামলার অভিযোগ উঠল দলের আর এক অংশের বিরুদ্ধে।

অভিযোগ, এই হামলার নেতৃত্বে ছিলেন নদিয়ার তৃণমূল জেলা পরিষদ সদস্য সাজেদা বিবি ও তাঁর ছেলে পঞ্চায়েত কর্মী জনি মণ্ডল। আবু তাহের গোষ্ঠী আঙুল তুলেছে করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায়ের অনুগামীদের বিরুদ্ধে।

হোর্ডিং ছেঁড়া হল নেত্রীর।

হোর্ডিং ছেঁড়া হল নেত্রীর। —নিজস্ব চিত্র।

তৃণমূল সূত্রে খবর, বুধবার সকাল ৯টা ১০ মিনিট নাগাদ কর্মিসভায় যোগ দিতে যাওয়ার সময় কর্মীভর্তি একটি বাসে হামলা চালায় সাজেদা বিবির আশ্রিত দুষ্কৃতী বাহিনী। ছিঁড়ে ফেলা হয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি সম্বলিত ফ্লেক্স। মারধর করা হয় একাধিক কর্মীকে। এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। ইতিমধ্যে আক্রান্তদের পক্ষ থেকে অভিযোগ জানানো হয়েছে থানায়। হামলাকারীরা প্রত্যেকেই করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহের অনুগামী বলে অভিযোগ আক্রান্তদের।

এ নিয়ে বিমলেন্দুর প্রতিক্রিয়া, ‘‘আমি এখন সভার প্রস্তুতির কাজে ব্যস্ত আছি। এমন কোনও ঘটনা আমার কানে আসেনি।’’ অন্য দিকে, আবু তাহেরের অভিযোগ, ‘‘সাজেদা বিবি ও তাঁর ছেলের নেতৃত্বে দলের কর্মীদের উপর হামলা চালানো হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে। এই ঘটনার তীব্র প্রতিবাদ করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE