Advertisement
২৩ এপ্রিল ২০২৪
christmas

TMCP: ভোটের টানে বাড়িতে সান্টা

বাড়ির অভিভাবকদের কাছ থেকে অনুমতি নিয়ে কোভিড বিধি মেনে রাতে বাড়ির বাচ্চাদের বয়স অনুযায়ী কেক, পুতুল, ব্যাডমিন্টন ইত্যাদি নানা উপহার দিয়ে আসা হয়।

নিজস্ব সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ০৮:১৩
Share: Save:

পুরভোটের আগে জনসংযোগ বাড়াতে এর আগে দক্ষিণ সাংগঠনিক জেলায় ‘বাড়ি বাড়ি টিএমসিপি’ কর্মসূচি নিয়েছিল তৃণমূলের ছাত্র সংগঠন। শুক্রবার পর্যন্ত তা বিভিন্ন এলাকায় চলেছে। বড়দিনের আগের রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত তাদের নতুন কর্মসূচি ‘বাড়ি বাড়ি সান্টা ক্লজ়’। রানাঘাট মহকুমা টিএমসিপি সভাপতি ধীমান ভট্টাচার্য বলেন, “আমরা করোনা বিধি মেনে সান্টা সেজে ছোটদের হাতে উপহার তুলে দিচ্ছি।”

সংগঠন সূত্রে জানা যায়, এ দিন ‘বাড়ি বাড়ি টিএমসিপি’' কর্মসূচিতে প্রত্যেক ব্লক ও শহর থেকে কমবেশি ১৫টি বাড়ি বেছে নেওয়া হয়েছে। সেই সব বাড়ির অভিভাবকদের কাছ থেকে অনুমতি নিয়ে কোভিড বিধি মেনে রাতে বাড়ির বাচ্চাদের বয়স অনুযায়ী কেক, পুতুল, ব্যাডমিন্টন ইত্যাদি নানা উপহার দিয়ে আসা হয়। আপাতত বেশি গুরুত্ব দেওয়া হয়েছে শহরের দিকে। তবে টিএমসিপি-র রানাঘাট সাংগঠনিক জেলা সভাপতি রাকেশ পাড়ুই বলেন, “আমাদের সাংগঠনিক জেলায় ২১টি ব্লক টাউন রয়েছে। প্রত্যেকটি ব্লক টাউনেই এই কর্মসূচি নেওয়া হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

christmas TMCP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE