Advertisement
০৩ মে ২০২৪
Drown

বাড়ির অজান্তে পুকুরে নেমে ‘দস্যিপনা’, মুর্শিদাবাদের গ্রামে জলে ডুবে মৃত্যু দুই বোনের!

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম আলিশা খাতুন (১২) এবং মোনালিসা খাতুন (১১)। ওই শিশুদের বাড়ি মুর্শিদাবাদের খড়গ্রাম ব্লকের শেরপুরে।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ২১:২৩
Share: Save:

দাদুর বাড়ি বেড়াতে এসেছিল দুই বোন। দুপুরে হইহই করে বাড়ির পাশের পুকুরে স্নানে নেমে তলিয়ে গেল দুই বালিকা। প্রায় ঘণ্টা তিনেক খোঁজাখুঁজির পর দুই বোনের নিথর দেহ উদ্ধার করল পরিবার। মঙ্গলবার এই মর্মান্তিক ঘটনায় শোকের আবহ মুর্শিদাবাদের নবগ্রাম ব্লকের ইটাসরান গ্রামে।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম আলিশা খাতুন (১২) এবং মোনালিসা খাতুন (১১)। ওই শিশুদের বাড়ি মুর্শিদাবাদের খড়গ্রাম ব্লকের শেরপুরে। মঙ্গলবার নবগ্রামে দাদুর বাড়িতে বেড়াতে এসেছিল তারা।

পরিবারের সদস্যরা জানান, দুই শিশুকে অনেক ক্ষণ ধরে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সবার অজান্তে কখন যে পুকুরে নেমে পড়েছিল কেউ জানতে পারেনি। এক প্রতিবেশী পুকুরে স্নান করতে নেমে দু’টি দেহ ভেসে উঠতে দেখে চিৎকার করেন। উদ্ধার করা হয় দু’টি দেহ।

ওই খবর পেয়ে নবগ্রামের ওই বাড়িতে যায় পুলিশ। দুই শিশুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে। চলছে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drown Death Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE