Advertisement
৩০ এপ্রিল ২০২৪
unnatural death

কম দামে বিক্রি হয়েছে ছাগল, অভিমানে নিজেকে শেষ করে দিলেন নদিয়ার কলেজ পড়ুয়া

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে বুধবার তাঁর বাবার সঙ্গে মা এবং দুই ভাইয়ের মধ্যে অশান্তি বাধে পোষা ছাগল বিক্রি নিয়ে। ওই ছাগলটি ১০ হাজার টাকায় বিক্রি করে দেন তন্ময়ের বাবা। তা নিয়েই আপত্তি।

Unnatural death of a college student creates uproar at Nakashipara of Nadia

কলেজ পড়ুয়ার ছঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৫:১৮
Share: Save:

কম দামে পোষা ছাগল বিক্রি করে দিয়েছেন বাবা। তা নিয়ে বচসা বাবা এবং ছেলের মধ্যে। এর পর অভিমানে নিজেকেই শেষ করে দিলেন কলেজ পড়ুয়া ছেলে। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে নদিয়ার নাকাশিপাড়ার ব্রজপুর এলাকায়। মৃতের নাম তন্ময় ঘোষ (২২)।

তন্ময়ের পরিবার সূত্রে জানা গিয়েছে বুধবার তাঁর বাবার সঙ্গে মা এবং দুই ভাইয়ের মধ্যে অশান্তি বাধে পোষা ছাগল বিক্রি নিয়ে। ওই ছাগলটি ১০ হাজার টাকায় বিক্রি করে দেন তন্ময়ের বাবা। কিন্তু পরিবার দাম চেয়েছিল সাড়ে ১১ হাজার টাকা। এই নিয়ে শুরু হয় পিতা এবং পুত্রের মধ্যে বচসা। পরিবার সূত্রে জানা গিয়েছে, এর পর অভিমানে রাতে বাড়ি ছেড়ে চলে যান তন্ময়। সারা রাত খোঁজ পাওয়া যায়নি তাঁর। বৃহস্পতিবার সকালে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। নাকাশিপাড়া থানার পুলিশ গিয়ে তন্ময়কে উদ্ধার করে নিয়ে যায় বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। এর পর ময়নাতদন্তের জন্য তন্ময়ের দেহ শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায় নাকাশিপাড়া থানার পুলিশ।

তন্ময়ের আত্মীয় সুকুমার ঘোষ বলেন, ‘‘ছাগল বিক্রি নিয়ে বাবা এবং ছেলের মধ্যে অশান্তি হয়েছিল। দাম নিয়ে আপত্তি জানিয়েছিল ও। কিন্তু ওর বাবা সেই আপত্তি উপেক্ষা করায় অভিমানে আত্মঘাতী হয় তন্ময়।’’ কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃশানু রায় জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death college student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE