Advertisement
০৬ মে ২০২৪
unnatural death

গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী দম্পতি, পারিবারিক কলহ না কি সম্পর্কের টানাপড়েন, রহস্য!

পুলিশ সূত্রে খবর, ওই দম্পতি একটি বাড়িতে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার সকালে প্রথমে পল্লবী গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন। বিশ্বজিৎ তার পরেই ঘরের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন।

রানাঘাটে দম্পতির অস্বাভাবিক মৃত্যু।

রানাঘাটে দম্পতির অস্বাভাবিক মৃত্যু। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৮:০২
Share: Save:

সরস্বতী পূজার সকালে গলায় ফাঁস দিয়ে একই সাথে আত্মঘাতী দম্পতি। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে দম্পতির দেহ উদ্ধার করে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। মৃত দম্পতির নাম ৩৭ বছরের বিশ্বজিৎ দাস এবং তাঁর স্ত্রী ৩২ বছরের পল্লবী দাস। ঘটনাটি ঘটেছে নদিয়ার রানাঘাটের কীর্তিনগরে।

পুলিশ সূত্রে খবর, ওই দম্পতি একটি বাড়িতে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার সকালে প্রথমে পল্লবী গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন। স্বামী বিশ্বজিৎ তার পরেই ঘরের বারান্দায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন। পরিবারের দাবি, স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি ছিল না। কিন্তু হঠাৎ কী কারণে তাঁরা এই ঘটনা ঘটালেন, এখনও অস্পষ্ট তাঁদের কাছে। কিছু ক্ষণের মধ্যে খবর দেওয়া হয় রানাঘাট থানায়। ঘটনাস্থলে রানাঘাট থানার পুলিশ গিয়ে দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কর্মরত চিকিৎসক ওই দম্পতিকে মৃত বলে ঘোষণা করেন। দম্পতির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে দম্পতি আত্মঘাতী হলেন তার তদন্ত শুরু করেছে পুলিশ। রানাঘাট পুলিশ জেলার পুলিশ সুপার কে কন্নান বলেন, ‘‘মৃত্যুর কারণ জানতে দেহের ময়নাতদন্ত করা হচ্ছে। তদন্ত করে মৃত্যুর কারণ খুঁজে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE