Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Suicide: পারিবারিক অশান্তির জের, ২ শিশুকন্যাকে নিয়ে গায়ে আগুন দিলেন তরুণী

নিজস্ব সংবাদদাতা
কান্দি ২৮ নভেম্বর ২০২১ ১৩:৫৪
দুই মেয়েকে নিয়ে আত্মঘাতী মা।

দুই মেয়েকে নিয়ে আত্মঘাতী মা।
প্রতীকী ছবি।

পারিবারিক অশান্তির জেরে দুই শিশুকন্যাকে নিয়ে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হলেন মা। রবিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের কান্দিতে। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার দুই মেয়ে চাঁদনি (৫) এবং ইতু (২)-কে নিয়ে গায়ে আগুন দেন কান্দি থানার গাঁতলা গ্রামের বাসিন্দা লক্ষ্মী ঘোষ (২৩)। তাঁর আত্মীয়দের সূত্রে জানা গিয়েছে, বছর ছয়েক আগে নবগ্রাম থানার ঘোষপাড়া গ্রামের দিলবর ঘোষের সঙ্গে বিয়ে হয় লক্ষ্মীর। প্রায় দু’বছর ধরে লক্ষ্মীর সঙ্গে দিলবরের অশান্তি চলছিল। এই সময়ে শ্বশুরবাড়ি ছেড়ে লক্ষ্মী বাপের বাড়িতেই থাকতে শুরু করেছিলেন।

লক্ষ্মীর আত্মীয় অনিতা ঘোষ বলছেন, ‘‘আমি আগুন দেখতে পেয়ে ওকে বার বার ডেকেছিলাম। কিন্তু কেউ সাড়া দেয়নি। ওরা দু’বছর ধরে এখানে ছিল। শ্বশুরবাড়িতে ঝামেলা হয়েছিল। কিন্তু এখানে কিছু হয়নি। আমরা ওর স্বামীকে বার বার বলেছিলাম ওদের এখান থেকে নিয়ে যেতে।’’ শুভময় মণ্ডল নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘‘আমরা ঘরে আগুন দেখতে পেয়ে ছুটে আসি। বুঝতে পারি, দরজা ভিতর থেকে বন্ধ। আমরা জানালা দিয়ে আগুন নেভানোর চেষ্টা করি। ঘরে মা আর দুই মেয়ে ছিল। ঘরে ঢুকে দেখি তিন জনেই মারা গিয়েছে। সব কিছু জ্বলে পুড়ে গিয়েছে।’’

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কান্দি থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বহরমপুরে্র মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুরু হয়েছে তদন্তও।

আরও পড়ুন

Advertisement