Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Domestic Violence

তিন বছরের মেয়েকে কেড়ে নিয়ে বাড়িছাড়া করেছেন স্বামী ও শাশুড়ি! অভিযোগে থানার সামনে ধর্না বধূর

কৃষ্ণনগর পুলিশ জেলার পুলিশ সুপার ঈশানী পাল জানিয়েছেন, দুই পক্ষের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

থানার সামনে বধূ।

থানার সামনে বধূ। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪১
Share: Save:

তিন বছরের কন্যসন্তানকে ছিনিয়ে নিয়ে স্ত্রীকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। আর তাতে সঙ্গ দিয়েছেন শাশুড়িও। বিচার চেয়ে থানার সামনে ধর্না দিলেন বধূ। শনিবার ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের কোতোয়ালি থানা এলাকায়।

কোতোয়ালি থানার শ্যামপুর দ্বিজেন্দ্রনগর এলাকার বাসিন্দা সুজন বিশ্বাস এবং পাপিয়া বিশ্বাস। পাপিয়ার দাবি, পারিবারিক অশান্তির পর তাঁর কাছ থেকে সন্তানকে কেড়ে নিয়েছেন স্বামী এবং শাশুড়ি। মেয়েকে ফিরিয়ে দেওয়ার দাবি নিয়ে থানার গেটের সামনে বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন তিনি। বধূর বিক্ষোভে এলাকার পথচলতি মানুষ থানার সামনে দাঁড়িয়ে পড়েন। কোতোয়ালি থানার পুলিশ পাপিয়াকে বুঝিয়ে ধর্না থেকে তোলার চেষ্টা করেন। কিন্তু এর পর তিনি পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

পাপিয়ার অভিযোগ, দীর্ঘ দিন ধরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাঁকে হেনস্থা করছেন। স্বামী প্রায়শই তাঁকে মারধর করেন। এক বার মারের চোটে অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি ছিলেন বলে দাবি পাপিয়ার। এখন মেয়েকে কেড়ে নিয়ে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে তাঁকে। পাশাপাশি বধূর এ-ও অভিযোগ, পুলিশকে সেই বিষয়ে জানাতে গেলে তাঁকে আমল দেননি কর্তব্যরত আধিকারিকরা। এখন তিন বছরের সন্তানকে ফিরে পাওয়ার আশায় পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

অন্য দিকে, পুলিশ সূত্রে খবর, ওই বধূর বিরুদ্ধেও অভিযোগ করেছে শ্বশুরবাড়ির লোকজন। এ নিয়ে কৃষ্ণনগর পুলিশ জেলার পুলিশ সুপার ঈশানী পাল অবশ্য জানিয়েছেন, দু’পক্ষেরই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Domestic Violence Nadia Krishnanagar police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE