Advertisement
২১ মে ২০২৪
Partha Chatterjee

Partha Chatterjee: মন্ত্রিত্ব থেকে অপসারিত, এ বার নবান্নে পার্থের দফতরের দরজা থেকে খোলা হল নামফলক

পার্থকে মন্ত্রিত্ব থেকে সরিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিছু ক্ষণের মধ্যেই নবান্নে তাঁর দফতরের দরজা থেকে খোলা হয় নামফলক।

পার্থর দফতরের দরজা থেকে খুলে নেওয়া হচ্ছে নামফলক।

পার্থর দফতরের দরজা থেকে খুলে নেওয়া হচ্ছে নামফলক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৮:১১
Share: Save:

তিনটি দফতরের মন্ত্রী পদ থেকে সরানো হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। এ বার নবান্নে পার্থের দফতরের দরজা থেকে সরিয়ে দেওয়া হল তাঁর নামফলক। বৃহস্পতিবার দুপুরে নবান্নে মন্ত্রিসভার বৈঠক বসে। তার পরেই বিজ্ঞপ্তি জারি করে রাজ্যের শিল্প, পরিষদীয় এবং তথ্যপ্রযুক্তি দফতর থেকে সরিয়ে দেওয়া হয় পার্থ চট্টোপাধ্যায়কে। পার্থের অধীনে থাকা দফতরগুলি আপাতত দেখবেন খোদ মুখ্যমন্ত্রী।

বৃহস্পতিবার সন্ধ্যায় বৈঠকে বসছে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি। জল্পনা, দলের মহাসচিব এবং মুখপাত্রের পদও হারাতে চলেছেন পার্থ। এই বৈঠকে সেই সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, বিরোধীদের পাশাপাশি বৃহস্পতিবার সকালে টুইটারে পার্থকে মন্ত্রিত্ব থেকে অপসারণের দাবি করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। পরে সেই টুইট মুছে ফেলেন। তার পরেই বিকেলে মন্ত্রিসভার ওই সিদ্ধান্ত।

গত শুক্রবার সকালে পার্থের বাড়িতে তল্লাশি অভিযান শুরু করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। রাজ্যের আরও ১৪টি জায়গায় ওই একই দিনে তল্লাশি অভিযানে নামে ইডি। শনিবার সকালে গ্রেফতার হন পার্থ। তিনি এই মুহূর্তে ইডির হেফাজতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Partha Chatterjee Arpita Mukherjee ED Nabanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE