Advertisement
০৩ মার্চ ২০২৪
Naushad Siddiqui

খুনের মামলায় নওশাদকে ৭২ ঘণ্টার মধ্যে ফের তলব ভবানী ভবনে, বৃহস্পতিবার হাজিরা ভাঙড়ের বিধায়কের

পঞ্চায়েত নির্বাচনে বার বার তপ্ত হয়েছিল ভাঙড়। গত ১৬ জুন নওশাদ-সহ ৬৮ জনের বিরুদ্ধে কাশীপুর ৩০২ ধারায় থানায় মামলা দায়ের হয়েছিল।

Naushad Siddiqui has been summoned to Bhabani Bhavan again in the case of murder

নওশাদ সিদ্দিকি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৩:০৬
Share: Save:

পঞ্চায়েত নির্বাচনের সময়ে ভাঙড়ের একটি খুনের মামলায় গত ২৮ অগস্ট সেখানকার আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকিকে ডেকে ভবানী ভবনে জিজ্ঞাসাবাদ করেছিল সিআইডি। বৃহস্পতিবার ফের তাঁকে তলব করা হয়েছে। আনন্দবাজার অনলাইনকে নওশাদ বলেন, ‘‘দুপুর ২টোর সময় আমি যাব।’’

পঞ্চায়েত নির্বাচনে বার বার তপ্ত হয়েছিল ভাঙড়। প্রাণও গিয়েছে অনেকের। তাঁদের মধ্যে যেমন আইএসএফ কর্মী রয়েছেন, তেমন শাসকদল তৃণমূলের কর্মীও রয়েছেন। গত ১৬ জুন নওশাদ-সহ ৬৮ জনের বিরুদ্ধে কাশীপুর থানায় মামলা দায়ের হয়েছিল। পুলিশ সূত্রে খবর, অভিযোগ করেছিলেন ভাঙড় ২ ব্লকের হাটগাছা গ্রামের বাসিন্দা ঋত্বিক নস্কর। তাঁর অভিযোগ ছিল, পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা করানোর জন্য হাটগাছার কয়েক জন বাসিন্দাকে নিয়ে তিনি এবং তাঁর শ্বশুর রাজু নস্কর ভাঙড় ২ ব্লকের দিকে যাওয়ার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন। ঋত্বিক পালিয়ে যেতে পারলেও তাঁর শ্বশুরকে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ। নওশাদদের বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা রুজু হয়েছে।

সেই মামলায় আগের দিন নওশাদকে এক ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছিলেন রাজ্য পুলিশের গোয়েন্দারা। ফের তলব করা নিয়ে নওশাদ কিছু না বললেও তাঁর ঘনিষ্ঠদের বক্তব্য, এ ভাবে বার বার ডেকে ভাইজানের উপর চাপ তৈরি করার চেষ্টা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE