Advertisement
০১ মে ২০২৪
Car Accident

বালুরঘাটে গাড়ি উল্টে মৃত্যু দুই বন্ধুর! আহত দুই, মদ্যপান করে বেড়াতে বেরিয়ে অঘটন!

পুলিশের প্রাথমিক অনুমান, নেশা করে গাড়ি চালাতে গিয়েই এই দুর্ঘটনা হয়েছে। ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’-এর মতো সরকারি প্রচার সত্ত্বেও মত্ত অবস্থায় গাড়ি চালানো এবং সেখান থেকে এমন দুর্ঘটনা হয়েই চলেছে।

accident

গাড়ি উল্টে মৃত্যু হয় দু’জনের। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৭
Share: Save:

গাড়ি উল্টে দুর্ঘটনায় মৃত্যু হল দুই বন্ধুর। আহত হলেন আরও দু’জন। বুধবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের মালঞ্চা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, জখম দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁরা বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম নরোত্তম দেবনাথ এবং গৌরচন্দ্র বর্মণ। গাড়ি দুর্ঘটনায় জখম দু’জনের নাম সমীর দাস এবং পুলক মণ্ডল। তাঁরা মত্ত অবস্থায় ছিলেন বলে জানিয়েছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, দুপুরে খাওয়াদাওয়া করে চার বন্ধু গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। তাঁরা হিলি থেকে বালুরঘাটের দিকে আসছিলেন। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটা রাস্তার ধারে উল্টে যায়। স্থানীয়েরা তাঁদের উদ্ধার করতে যান। কিন্তু ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। বাকি দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় বাসিন্দাদের মারফত খবর পেয়ে পুলিশ এবং দমকল বাহিনী গিয়ে দেহ দুটি উদ্ধার করেছে। তার পর ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে দেহ।

পুলিশের প্রাথমিক অনুমান, নেশা করে গাড়ি চালাতে গিয়েই এই দুর্ঘটনা হয়েছে। ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’-এর মতো নিয়ত সরকারি প্রচার সত্ত্বেও মত্ত অবস্থায় গাড়ি চালানো এবং সেখান থেকে এমন দুর্ঘটনা হয়েই চলেছে। সচেতনতা বৃদ্ধির পাশাপাশি, পুলিশ প্রশাসনকে আরও কড়া হতে হবে বলে মত স্থানীয় বাসিন্দাদের। ইতিমধ্যে মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগ শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Deaths Balurghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE